ছবিবিনোদনভাইরালসিনেমাসিরিয়াল

সিঁথিতে সিঁদুর হাতে শাখা পলা, বিয়ের সাজে ‘পটলকুমার’ অভিনেত্রী! হিয়া দে’র ছবি ভাইরাল নেটপাড়ায়

টালিউডের খুদে  অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয় একটি নাম হিয়া দে (Hiya Dey)। খুব ছোট বয়সেই ‘পটলকুমার গানওয়ালা (Patal Kumar Gaanwala)’ সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন হিয়া। এরপর থেকে একাধিক সিরিয়াল থেকে শুরু করে সিনেমাতেও অভিনয় করে ফেলেছে সে। বয়সে ছোট হলেও দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী।

বড়পর্দায় নির্ভয়ার (Nirbhoya) চরিত্রে অভিনয় করে মুগ্ধ করে দিয়েছে সে। এই টুকু বয়সেই ধর্ষণ, সংগ্রাম এমনকি মাতৃত্ব সবটাই দেখে ফেলেছে অভিনেত্রী। তাই বলাই যায় ভবিষ্যতে যে টলিউড একজন ভালো অভিনেত্রী পেতে চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সিরিয়াল থেকে সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জেরে সোশ্যাল মিডিয়াতেও প্রায় ১ লক্ষ ফলোয়ার রয়েছে অভিনেত্রীর।

ইনস্টাগ্রামে প্রায়শই নিজের ছবি থেকে শুরু করে নাচের ভিডিও ও মজার রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সেই সমস্ত ভিডিও ভাইরালও হয়ে পরে নিমেষের মধ্যেই। তবে ছবি বা ভিডিও ভাইরাল হলে তাতে প্রশংসা যেমন মেলে নিন্দুকদের কটাক্ষও মেলে একইরকমভাবে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন হিয়া যেটা বেশ ভাইরাল হয়ে পড়েছে ইতিমধ্যেই।

ছবিতে ওয়েস্টার্ন পোশাক নয় বরং শাড়ি পরে দেখা গিয়েছে হিয়াকে। সুন্দর একটি গোলাপি শাড়ি সাথে ম্যাচিং ব্লাউজ, হাতে শাঁখা পলা আর মাথায় রয়েছে সিঁদুর। শুধু  তাই নয় গলায় মঙ্গলসূত্রটাও রয়েছে। এমন সুন্দর একটি বৌ বৌ সাজে ছবি শেয়ার করে ক্যাপশনে হিয়া লিখেছেন, ‘ফটোশুট’। অর্থাৎ ফটোশুটের জন্য এমন সেজেছেন তিনি।

ছবিটি শেয়ার করার কিছুক্ষনের মধ্যেই ভাইরাল হয়েপড়েছে নেটপাড়ায়। ১ ঘন্টার মধ্যেই ছবিতে হাজারো লাইক পড়ে গিয়েছে। সাথে এই সাজে তাঁর লুকের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। কারোর মতে, ‘সত্যি হিয়া দিদি তোকে বিয়ের পর দারুন লাগবে।’ তো কেউ লিখেছেন, ‘দারুন মিষ্টি লাগছে’।

প্রসঙ্গত, এর আগে ইংরেজি ও হিন্দি গানে নাচের ভিডিও শেয়ার করে একাধিকবার নেটিজেনদের ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন হিয়া। তবে এক বিশেষ সাক্ষাৎকারে অভিনেত্রী স্পষ্ট করে দেন, এই ধরণের ট্রোলিংয়ের দিকে চোখ দিতেও নারাজ তিনি। আগামী দিনে একজন ভালো অভিনেত্রী হওয়াই তাঁর স্বপ্ন।

Related Articles

Back to top button