বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

স্কুলগার্ল হয়েই নেটপাড়া কাঁপাচ্ছে ‘পটলকুমার’ এর হিয়া! ‘পড়াশোনাটাও একটু কর’ কটাক্ষ নেটিজেনদের

টলিপাড়ার অপেক্ষাকৃত ছোট অভিনেত্রীদের বেশ জনপ্রিয় হিয়া দে (Hiye Dey)। একসময় ‘পটলকুমার গানওয়ালা (Patal Kumar Gaanwala)’ সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল হিয়া। এরপর মাঝে বেশ কিছুদিন বিরতির পর বর্তমানে ‘ফেলনা’ সিরিয়ালে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনেত্রীর বয়স সম্ভবত ১৩ থেকে ১৪ মত হবে তবে ইতিমধ্যেই অভিনয়ের কায়দা বেশ রপ্ত করে ফেলেছে সে।

সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করে ফেলেছে হিয়া। বড়পর্দায় নির্ভয়ার (Nirbhoya) চরিত্রে অভিনয় করে মুগ্ধ করে দিয়েছে সে। এই টুকু বয়সেই ধর্ষণ, সংগ্রাম এমনকি মাতৃত্ব সবটাই দেখে ফেলেছে অভিনেত্রী। তাই বলাই যায় ভবিষ্যতে যে টলিউড একজন ভালো অভিনেত্রী পেতে চলেছে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

সিরিয়াল আর সিনেমার দৌলতে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে হিয়া। ২৫ হাজারেরও বেশি অনুগামী রয়েছে ইনস্টাগ্রামে। যেখানে প্রায়শই নিজের ছবি থেকে শুরু করে নাচের ভিডিও ও মজার রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সেই সমস্ত ভিডিও ভাইরালও হয়ে পরে নিমেষের মধ্যেই। সম্প্রতি ‘হায়রে মেরা দিল চুরাকে যে গেয়ি’ গানে একটি রিল ভিডিও শহরে করেছে হিয়া।

হিয়ার রইল ভিডিওটি নেটিজেনদের মধ্যে বেশ ভাইরাল হয়েছে। অনেকেই তার অভিনয় থেকে লুকসের প্রশংসা করেছেন। তবে অভিনেত্রীর কিছু অঙ্গভঙ্গি আবার ভালো লাগেনি কিছু অংশের লোকেদের। এক নেটিজেন ভিডিওতে মন্তব্য করেছেন, ‘পড়াশোনাটাও একটু কর’। আবার কারোর মতে, ‘আমার যতদূর মনে হয় তোমার বয়স ১২ থেকে ১৩ বছর। কিন্তু বলতে খারাপ লাগছে তোমার পোশাক তোমার জন্য মানানসই নয়’।

এই ধরণের কটাক্ষ বা নোংরা মন্তব্য এর আগেও শুনতে হয়েছে অভিনেত্রীকে। কিছুদিন আগেই একই রকম পোশাকে ‘মাশআল্লাহ’ গানে রিল ভিডিও বানিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে এসবে খুব একটা পাত্তা দেয়নি সে। নিজের পড়াশোনা অভিনয় আর সোশ্যাল লাইফ নিয়েই দিব্যি রয়েছে হিয়া।

Related Articles

Back to top button