ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বড় হয়ে গেছে ছোট্ট ‘পটল’, হিয়ার জন্মদিনে চলল জমিয়ে পার্টি, ভাইরাল সেলিব্রেশনের ছবি

‘পটল কুমার গানওয়ালা’ (Potol Kumar Gaanwala) নামটা সিরিয়াল প্রেমীদের কাছে বেশ চেনা। কারণ একসময় সন্ধ্যে নামলেই যে পাড়ার প্রতিটা বাড়িতেই একসাথে বেজা উঠতে এই সিরিয়ালের থিম গানটি। ছোট্ট এক মেয়ের বাবাকে খোঁজার কাহিনী, যেটা সকলের মন জিতে নিয়েছিল। আর এই এক সিরিয়ালেই জনপ্রিয়তার শিখরে উঠে আসে হিয়া দে (Hiya Dey) এর নাম। আজ অভিনেত্রীকে অনেকেই পটল নামেই চেনেন।

সিরিয়াল দিয়ে পথ চলা শুরু হলেও বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন হিয়া। একাধিক সিরিয়াল থেকে শুরু করে টলিউডের ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। প্রতিবারেই নিজের অভিনয়ের দক্ষতায় জিতেছেন সকলের মন। তবে অভিনেত্রীর প্রথম দিনের সেই অভিনয় আজও সকলের মনেই গেঁথে রয়ে গিয়েছে। যার জেরে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় হিয়াকে প্রায়শই কটাক্ষের শিকার হতে হয়।

Little Potol Actress now grown teen celebrating 14th birthday

দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে গিয়েছে ‘পটল’ অভিনেত্রী। সম্প্রতি নিজের ১৪ তম জন্মদিনের ছবি শেয়ার করেছিলেন হিয়া। যেখানে তাকে কেক কাটতে দেখা যাচ্ছে। জন্মদিনের ছবিতে নীল থাই হাই স্লিট স‍্যাটিনের পোশাক পরে দেখা যাচ্ছে হিয়াকে। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেটপাড়ায়, সকলেই শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। তবে কমেন্ট বক্সে অনেকেই বলেছেন, সেদিনের পটলের সাথে রীতিমত আকাশ পাতাল তফাৎ হয়ে গিয়েছে।

Potol Kumar Gaanwala actress Hiya Dey 14th birthday

হিয়াকে শেষ বার দেখা গিয়েছিল ‘আলো ছায়া’ সিরিয়ালে। সেখানে ছোট্ট আলোর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া এক ধর্ষিতা নাবালিকার কাহিনী অবলম্বনে তৈরী ‘নির্ভয়া’ ছবিতেও কাজ করেছেন। ছবিতে নিজের কাজের জন্য ব্যাপক প্রশংসাও পেয়েছিলেন হিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia_dey_official)

প্রসঙ্গত, নেটপাড়ায় বহুদিন ধরেই সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি থেকে নাচের ভিডিও শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। কিন্তু প্রায়শই দেখা যায় কমেন্ট বক্সে ট্রোলারদের ভিড়। এক্ষেত্রেও ব্যতিক্রম হল না। বড় হয়ে গেলেও ‘পাকা পটল’ বলে কুরুচিকর কটাক্ষের শিকার হতে হয়ে তাকে। তবে, ট্রলারদের নিয়ে সেভাবে মাথা ঘামাতে দেখা যায়নি অভিনেত্রীকে।

Related Articles

Back to top button