বিনোদনভিডিওসিরিয়াল

আর নয় নাচ গান! এবার সোজা প্রেম প্রস্তাব দিল পটলকুমার অভিনেত্রী হিয়া, রইল ভিডিও

বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালের জনপ্রিয়তা বরাবরই বেশ রয়েছে। আর জনপ্রিয় সিরিয়ালের চরিত্রগুলোকে সিরিয়াল শেষ হয়ে গেলেও মনে রেখে দেন সকলে। ঠিক যেমন ‘পটল কুমার গানওয়ালা’ (Potolkumar Ganwala) সিরিয়ালের ছোট্ট পটলকে মনে রেখেছেন দর্শকেরা। পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে (Hiya Dey)। সিরিয়ালের সেই ছোট্ট অভিনেত্রীকে দুর্দান্ত অভিনয়ের জন্য আজও মনে রেখেছেন সকলে।

বর্তমানে আর ছোট নেই অভিনেত্রী, সময়ের সাথে বড় হয়ে সোশ্যাল মিডিয়াতে এখন বেশ  জনপ্রিয় সে। ইতিমধ্যেই ৬ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে, দিন দিন বেড়েই চলেছে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা। এই বিপুল পরিমাণ ভক্তদের জন্য প্রতিনিয়ত ছবি থেকে রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই দেখা মেলে ট্রেন্ডিং গান থেকে শুরু করে নানান ইংলিশ গানে নাচের ভিডিও।

পটলকুমার গানওয়ালা Hiya Dey

ভিডিও দেখে অনেকেই প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়ে না। বহুবার অভিনেত্রীর ভিডিও দেখে প্রশংসা কম বরং কটাক্ষ বেশি দেখা গিয়েছে কমেন্ট বক্সে। যদিও নেতাপাড়ার এই ট্রোলিং নিয়ে চিন্তিত নন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে হিয়া নিজেই হানিয়েছিলেন এই কথা।

 

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে কোনো নাচের ভিডিও নয় বরং একেবারে অন্য ধরণের একটি ভিডিও দেখা গেল। ভিডিওটি ‘আই লাভ ইউ’ বলতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ভাবছেন কাকে সোশ্যাল মিডিয়াতে প্রেম নিবেদন করলেন অভিনেত্রী? আসলে ব্যাপারটা তেমন নয়!

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

আসলে অন্য ভাষায় আই লাভ ইউ বলার চেষ্টা করছেন অভিনেত্রী। সেই ভিডিওই রেকর্ড করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরালও হয়ে পড়েছে। আর ভিডিও দকেহে নেটিজেনরাও ভালোবাসায় ভড়িয়েছেন তাকে।

প্রসঙ্গত, ফেলনা সিরিয়ালে অভিনয় করছিলেন হিয়া দে। কিন্তু এমাসের ১৩ তারিখ অর্থাৎ ১৩ই মার্চ শেষ সম্প্রচার দেখা গিয়েছিল। অনেকের কাছেই ফেলনা সিরিয়াল বেশ প্রিয় ছিল। তাই নেটিজেনদের অনেকেই অভিনেত্রীকে কবে আবারও পর্দায় দেখা যাবে সেই প্রশ্নও করেছেন।

Related Articles

Back to top button