পটলকুমারের ভরা যৌবনে এখন কাবু নেটবাসী! কোমর দোলাতেই ভিডিও ভাইরাল


বাঙালি মানেই সিরিয়ালপ্রেমী, আর টেলিভিশনের জগতে অনেক সিরিয়াল এসেছে গেছে। তার মধ্যে কিছু সিরিয়াল এমন ছিল যা মানুষের মনে দাগ কেটে গিয়েছে। যেমন ধরুন এক কালের জনপ্রিয় বাংলা সিরিয়াল (Serial) ‘পটল কুমার গানওয়ালা’। বাবা হারা এক মিষ্টি মেয়ে তাঁর বাবাকে খুঁজে চলেছে আর ছোট্ট মেয়েটির বাবাকে খোজ ও গান নিয়েই ছিল সিরিয়ালের গল্প। গল্পে পটলের চরিত্রে অভনয় করেছিল খুদে অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)।

Potol Kumar Hiya Dey

তবে হিয়াকে তার আসল নামের থেকে পটল নামেই লোকে বেশি চেনে। সিরিয়ালের ছোট্ট মেয়ে পটল এখন আর ছোট্ট নেই। সময়ের সাথে সাথে অনেক বড় ও পরিণত হয়েছে পটল ওরফে হিয়া। বর্তমানে অভিনয় জগতের সাথে পড়াশোনার জন্য কিছুটা দূরত্ব বজায় রেখেছে হিয়া।

তবে, অভিনয়ের থেকে কি আর দূরে থাকা যায়! সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় পটোলকুমার। সাড়ে ২৯ হাজার ফলোয়ার হয়ে গিয়েছে হিয়ার ইতিমধ্যেই। প্রায়শই নানা ধরণের ছোট ছোট ভিডিও ক্লিপ বানিয়ে তা শেয়ার করে হিয়া। আর এই শর্ট ভিডিওর জেরে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ পপুলার হয়ে গিয়েছে পটোলকুমার থুড়ি হিয়া।

সম্প্রতি হিয়া একটি ভিডিও শেয়ার করেছে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভিডিওতে ইংলিশ গানে তুমুল নাচে ব্যস্ত হিয়া। আর নাচের মধ্যে তাঁর অঙ্গিভঙ্গি দেখলেই বোঝা যায় যে নাচের দিক থেকে এই বয়সেই নিজেকে এক্সপার্ট করে ফেলেছে সে।

Potol Kumar Hiya Dey Dancing

পটলের নাচের এই ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে ইতিমধ্যেই দর্শকের সংখ্যা হাজার ছাড়িয়েছে, তাহলেই বুঝুন সেদিনের পটল আজ  কেমন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠছে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@dustu477)


Like it? Share with your friends!

607
607 points