বিনোদনসিনেমা

সিদ্ধার্থের শোক কাটিয়েই কাজে ফিরছেন শেহনাজ! মুক্তি পেল অভিনেত্রীর আসন্ন ছবির পোস্টার

আগস্টের একেবারে শুরুতেই অকালে প্রয়াত হয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। তাঁর মৃত্যুর পর থেকেই শোকে পাথর হয়ে গিয়েছেন প্রেমিকা শেহনাজ গিল (Shehnaz Gill) । সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে কথা বলার নূন্যতম শক্তি টুকুও হারিয়েছেন প্রাণোচ্ছল শেহনাজ। সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই সেটা এখনও বিশ্বাস করতে পারেননি শেহনাজ। সিদ্ধার্থের চলে যাবার পর থেকেই খাওয়া, ঘুম ত্যাগ করেছেন শেহনাজ। সিদ্ধার্থের মৃত্যুর আগে শেহনাজ দিলজিৎ দোসাঞ্জের সাথে পাঞ্জাবি সিনেমা ‘হঁসলা রাখ’ (Honsla Rakh) সিনেমার শুটিং করছিলেন।

কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ শারীরিক ও মানসিকভাবে অসুস্থ থাকায় সিনেমার শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেন প্রযোজক। তবে কিছুদিন আগেই শোনা যায় সেপ্টেম্বরের শেষের দিকে শুরু হতে পারে এই সিনেমার শুটিং। সিনেমার প্রযোজক জানিয়েছিলেন ‘আশা করছি নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। ও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। শেহনাজের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখছি’।

সিদ্ধার্থের মৃত্যুর ২২ দিন পর অবশেষে অনুরাগীদের অপেক্ষার অবসান ঘটালেন শেহনাজ। সদ্য মুক্তি পেয়েছে সিনেমার প্রথম পোস্টার। মজাদার সেই পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবির অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। উল্লেখ্য এই ছবির হাত ধরেই প্রজোযক হিসাবে ডেবিউ করতে চলেছেন অভিনেতা।

সদ্য মুক্তি প্রাপ্ত ছবির প্রথম পোস্টারে দেখা যাচ্ছে দিলজিৎ মাঝখানে দাঁড়িয়ে। তাঁর দু’পাশে রয়েছেন দুই নায়িকা শেহনাজ গিল এবং সোনম বাজওয়া। ছবিতে দেখে মনে হচ্ছে দিলজৎ-এর কোলে রয়েছে এক শিশি। যা আদতে একটি পুতুল। অভিনেতা অন্য হাত দিয়ে একটি দুধের বোতল নিজের মুখে ধরে রেখেছেন। আর শেহনাজের দু’হাতে রয়েছে খেলনা এবং তোয়ালে।এছাড়া সোনম একটি খেলনা এবং শিশুদের খাবারের কৌটো ধরে রেখেছে। দিলজিৎ এর সামনে রয়েছে প্যারাম্বুলেটর।

 

 

View this post on Instagram

 

A post shared by DILJIT DOSANJH (@diljitdosanjh)

ছবির মজাদার পোস্টার শেয়ার করার পাশাপাশি দিলজিৎ জানিয়েছেন আগামী ২৭ সেপ্টেম্বর দুপুর একটায় মুক্তি পেতে চলেছে ‘হঁসলা রাখ’ ছবির ট্রেলারও। পাশাপাশি জানা যাচ্ছে যে আগামী ১৫ অক্টোবর সিনেমাহলে মুক্তি পেতে চলেছে এই ছবি।উল্লেখ্য এই পোস্টার শেয়ার করা মাত্রই অনুরাগীরা লাইক এবং কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে ছবির পোস্টার মুক্তির পরই টুইটারে ট্রেন্ডিং হয়ে ওঠেন শেহনাজ গিল।

Related Articles

Back to top button