বিনোদন

‘পর্ণস্টার ফ্রম কলকাতা’ নামে নীল ছবির দুনিয়া কাঁপাচ্ছেন এই বংগার্ল! তার মতে রাজ নির্দোষ 

গত কয়েকদিন ধরেই পেজ থ্রি’র পাতা সরগর রাজ কুন্দ্রার কেচ্ছা নিয়ে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

এবার সেই রেশ এসে পড়লো খোদ কলকাতাতেও। ভারতে পর্ন নিষিদ্ধ হলেও লুকোছাপা করে জোরদার চলে পর্ন ব্যাবসা। এছাড়া বিদেশে এর রমরমা খুল্লামখুল্লা। ইতিমধ্যেই মুম্বইয়ের একাধিক মডেল অভিনেত্রীর নাম জড়িয়েছে পর্ন কান্ডে। এবার খোদ কলকাতাতেও দেখা মিলল নীল ছবির এক হিট তারকার। ‘পর্নস্টার ফ্রম কলকাতা’ (Pornstar from Kolkata) এই নামেই নীল ছবির দুনিয়া কাঁপাচ্ছেন বাংলার মেয়ে। এই দুনিয়ায় তার ছদ্ম নাম অ্যাঞ্জেল ভাণ্ডারি।

এঞ্জেল ভান্ডারী angel bhandari pornstar from kolkata

জন্মসূত্রে কলকাতার এই মেয়ে আন্তর্জাতিক পর্ন দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছেন। তবে তার পেশা নিয়ে তিনি একেবারেই লজ্জিত নন বরং গর্বিত। সম্প্রতি এক সাক্ষাৎকারে অ্যাঞ্জেল জানিয়েছেন, পর্ন ছবিতে অভিনয় করা তার কাছে একেবারেই লজ্জার নয়। কাউকে জোর করে এই ছবিতে অভিনয় করানো যায়না। তিনি গর্বিত কারণ এই পেশা তিনি স্বেচ্ছায় বেছে নিয়েছেন।

এঞ্জেল ভান্ডারী angel bhandari pornstar from kolkata

তিনি আরও জানান, ন্যুড অবস্থায় গোটা সেট-ক্যামেরার সামনে সাবলীল অভিনয় করা অতটাও সহজ নয়। এর জন্য এক্সপ্রেশন লাগে, যা কখনোই জোর করে আসেনা। তবে ভারতে বসে আপনি অ্যাঞ্জেলকে দেখতে পাবেননা, কেননা দেশীয় দর্শকদের তিনি ব্লক করে রেখেছেন। তার মতে, আমাদের দেশে পর্ন ছবির অভিনেতাদের সম্মান দেওয়া হয় না, কিন্তু বিদেশে দেওয়া হয়।

অল্প সময়ে বেশি টাকা উপার্জন তার পর্ন ছবিতে নামার অবশ্যই একটি বড় কারণ, কিন্তু এছাড়াও তিনি নিজের পেশাকে যথেষ্ট সম্মান করেন। রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে জোর করে পর্ন ছবিতে অভিনয় করার অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভুল বলেই তাঁর মত। কেননা রাজ যেটা বানাতো সেটা এরোটিক কন্টেন্ট, এর সাথে পর্নের বিস্তর ফারাক।

 

Related Articles

Back to top button