বিনোদন

নুসরতের পথেই হাঁটলেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী! বিয়ের বালাই নেই, তবু মা হতে চলেছেন পরীমনি

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি (Porimoni)। অবশ্য তাকে জনপ্রিয় যতটা না বলা যায় তার চেয়ে অনেক বেশি বলা যায় বিতর্কিত। বিতর্ক,সমালোচনা আর তিনি যেন সর্বদাই হাত ধরাধরি করে চলে। কখনো মাদক কান্ডে নাম জড়ানো তো আবার কখনও পুলিশ কর্তার সাথে ঘনিষ্ঠ ভিডিও ফাঁস, একাধিকবার তার নাম উঠে এসেছে চর্চায়। তবে এবার সেই সমস্ত বিষয়কেই পিছনে ফেলে দিয়ে বিস্ফোরক খবর জানিয়েছেন বাংলাদেশী সুন্দরী।

সম্প্রতি সংবাদ মাধ্যমকে নিজের মুখেই নায়িকা জানিয়েছেন মা হতে চলেছেন তিনি। না কোনোও সিনেমার প্লট নয়, বরং সত্যি সত্যিই অন্তঃসত্ত্বা তিনি। তার এই বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমতো হইচই পড়ে গিয়েছে দুই বাংলায়। পরীমনি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেছেন, ‘মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।’

তবে পরীর এই স্বীকারোক্তির পরেই ফের শুরু হয়েছে জলঘোলা। সকলেই জানতেন পরী অবিবাহিত। তবে, অন্তঃসত্ত্বা হলেন কীভাবে? এত প্রশ্ন জিইয়ে না রেখে সাফ উত্তর দিলেন স্বাধীনচেতা অভিনেত্রী। তার আগত সন্তানের পিতৃপরিচয় কোনোওভাবেই গোপন না করে অভিনেত্রী জানান, অক্টোবর মাসেই শ্যুটিং সেটে অভিনেতা শরীফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। এদিন ফেসবুকে বিকাল চারটের পর একটি ছবি পোস্ট করেন রাজ। ক্যাপশনে লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ অর্থাৎ বোঝাই যাচ্ছে, তার সন্তানের বাবা অভিনেতা শরীফুল রাজ।

Pori Moni

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি-রাজ। শোনা যায়, সেখান থেকেই প্রেমের সূত্রপাত৷ এদিকে এর আগে অসংখ্য অভিনেতার সাথেই নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। অনেকেই পরীর সাথে মিল খুঁজে পাচ্ছেন টলিউডের আরেক বিতর্কিত অভিনেত্রী নুসরত জাহানের৷ সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে, যশের সাথে কোনোও রকম বৈবাহিক সম্পর্কে না জড়িয়েই মা হয়েছেন নুসরত। এবার সেই পথেই হাঁটা লাগালেন পরীমনি।

Related Articles

Back to top button