বিনোদন

সবার উপর মনুষ্যত্ব! অসহায় দুস্থ শিশুদের মুখে হাসি ফুটিয়েই নিজের জন্মদিন পালন করলেন পরীমনি

দিন কয়েক আগেই বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী পরীমনি (PoriMoni) -কে নিয়ে বিতর্ক চরমে উঠেছিল।মাদক কাণ্ডে নাম জড়ানোয় বাড়ি থেকেই গ্রেফতার করা হয়েছিল নায়িকাকে। গ্রেফতার হবার পর ব্যাপক ট্রলিং শুরু হয়েছিল তাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে। ২৬ দিন জেলে ছিলেন অভিনেত্রী, শেষে ১লা সেপ্টেম্বর জেল থেকে ছাড়া পান তিনি।

কিন্তু ওমন কঠিন পরিস্থিতিতেও তাঁর আত্মবিশ্বাস ছিল দেখবার মতোন। জেল থেকে ছাড়া পাবার দিন রীতিমত উচ্ছাসে ফেটে পড়েন অভিনেত্রী পরীমনি। ভিড় জমে গিয়েছিল জেলের সামনে। জেল থেকে ছাড়া পাবার সময় কোনো লুকোচুরি নয়, বরং একেবারে রাজকীয় স্টাইলে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। জেল থেকে বেরোনোর আগাম খবর পেয়ে তাকে দেখতে জেলের সামনে হাজির হয়েছিল অসংখ্য ভক্তগণেরা।

এত বড় ঘটনা ঘটে যাওয়ার পরেও চুটিয়ে নিজের জীবন উপভোগ করছেন অভিনেত্রী। গত ২৪ শে অক্টোবর ছিল পরীমনির জন্মদিন। এই দিনটা বিশেষ ভাবে সেলিব্রেট করলেন বাংলাদেশের এই চর্চিত অভিনেত্রী । এই বিশেষ দিনে সুবিধাবঞ্চিত অসহায় দুস্থ শিশুদের সঙ্গে নিজের জন্মদিনের কেক কাটলেন অভিনেত্রী।

সেই মিষ্টি ভিডিও দেখে ইতিমধ্যেই প্রশংসার ঝড় উঠেছে নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রতিটি শিশুর মাথাতেই বার্থডে ক্যাপ। কেক কাটার সময় হাততালি দিয়ে সকলে মিলেই তারা অভিনেত্রীকে শুভেচ্ছা জানায়৷ ‘হ্যাপি বার্থডে পরীমনি’ বলে গানও ধরেন তারা।

বর্তমানে গুনিন ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তবে জন্মদিনের জন্য গত রবিবার এক দিনের ছুটি নিয়েছিলেন নায়িকা। এই বিশেষ দিনটা তিনি রেখেছিলেন শুধুই নিজের জন্য। এরপর আরও দুই ভাবে নিজের জন্মদিন সেলিব্রেট করেন ঢাকাই অভিনেত্রী৷

Related Articles

Back to top button