খবরবিনোদন

মাদক কাণ্ডে গিয়েছিলেন জেল! ২৭ দিন পর ছাড়া পেয়ে ‘মিডল ফিঙ্গার’ দেখিয়ে বিতর্কিত বার্তা পরিমনির

ওপর বাংলার বহু চর্চিত অভিনেত্রী পরীমনি। গতমাসে গ্রেফতার হয়েছিল অভিনেত্রী। মাদক কাণ্ডের জেরে পরীমনিকে তার বাড়ি থেকেই গ্রেফতার করা হয়েছিল। মাদককাণ্ডে নাম জড়ানোর পর থেকেই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছিল তাকে নিয়ে ব্যাপক ট্রোলিং। ওপর বাংলা থেকে এপার বাংলা সর্বত্রই তুমুল চর্চা শুরু হয়েছিল অভিনেত্রীকে নিয়ে।

জেলে যাবার পর থেকেই জামিনের চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু প্রথমেই মেলেনি ২৬ দিন জেলেই থাকতে হয়েছে। মঙ্গলবার জামিনমঞ্জুর হয়, তবে জামিনের কাগজপত্র আসতে  দেরি হয়। অবশেষে ২৭ দিনের মাথায় মিলল জামিন, জেল থেকে ছাড়া পেলেন পরীমনি।

Pori Moni house huge drugs and liquor caught

জেল থেকে ছাড়া পাবার সময় কোনো লুকোচুরি নয়, বরং একেবারে রাজকীয় স্টাইলে বের হলেন পরীমনি। ওপর বাংলার কাশিমপুর জেলে বন্ধি ছিলেন অভিনেত্রী। তার জেল থেকে বেড়ানোর আগাম খবর পেয়ে তাকে দেখতে জেলের সামনে হাজির হয়েছিল অসংখ্য ভক্তগণেরা। জেল থেকে বেরিয়ে সোজা নিজের দামি গাড়িতে উঠে যান অভিনেত্রী। এরপর গাড়ির ছাদ খুলে ভক্তদের উদেশ্যে হাত নাড়েন।

Pori Moni

প্রিয় অভিনেত্রীকে সামনে দেখতে পেয়ে খুশিতে উচ্ছসিত ভক্তরা। সাদা রঙের টিশার্ট আর পান পরেই জেল থেকে বেকেউ সেলফি তো কেউ ফটো তুলতে থাকে। সেই সময়ই ক্যামেরায় ধরা পরে তার হাতে লেখা একটি লাইন। যেখানে লেখা  রয়েছেন ‘Don’t Love me Bitch’। ডান হাতে মেহেন্দি দিয়ে লেখা রয়েছে এই কথাটি। মুহূর্তের মধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Pori Moni agter getting Bail says Dont love me bitch

এরপর সংবাদ মাধ্যমের সাথে সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় হাতে লেখা বার্তাটি কার উদ্দেশ্যে ছিল? যার উত্তরে তিনি জানান, বিচের সংখ্যা অনেকেই রয়েছে। পরীমনির মতে, এরেস্ট হবার সময় কিছুলোক এক ধরণের ব্যবহার করছিলো। তারাই আবার জামিন পাবার পর অন্যরকম ব্যবহার করছে। এরাই হল বিচ। অর্থাৎ যারা মুহূর্তে মুহূর্তে রং বদলান তাদের উদ্দেশ্যেই কড়া বার্তা দিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button