খবরবিনোদন

আদালতে হাজিরা দিতে গিয়ে আবারো অশ্লীল বার্তা, শেষপর্যন্ত লড়ব জানালেন পরীমনি

বাংলাদেশের বিখ্যাত নায়িকা পরীমনি (Pori Moni)। গতমাসে মাদক কাণ্ডে নাম জড়ানোই বাড়ি থেকেই গ্রেফতার করা হয়েছিল নায়িকাকে। গ্রেফতার হবার পর ব্যাপক ট্রলিং শুরু হয়েছিল তাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে। ২৬ দিন জেলে ছিলেন অভিনেত্রী, শেষে ১লা সেপটেম্বর জেল থেকে ছাড়া পান।

জেল থেকে ছাড়া পাবার দিন রীতিমত উচ্ছাসে ফেটে পড়েন অভিনেত্রী। ভিড় জমে গিয়েছিল জেলের সামনে। জেল থেকে ছাড়া পাবার সময় কোনো লুকোচুরি নয়, বরং একেবারে রাজকীয় স্টাইলে বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী। জেল থেকে বেরোনোর আগাম খবর পেয়ে তাকে দেখতে জেলের সামনে হাজির হয়েছিল অসংখ্য ভক্তগণেরা।

Pori Moni house huge drugs and liquor caught

জেল থেকে ছাড়া পাবার সময় হাতের তালুতে অশ্লীল বার্তা দেখা গিয়েছিল। সেখানে লেখা ছিল, ‘ডোন্ট লাভ মি বিচ’। জেল থেকে ছাড়া পেয়েই এমন একটা বার্তা রীতিমত শিরোনাম তৈরী করেছিল। এরপর ১৫ই সেপ্টেম্বর ছিল অভিনেত্রীর আদালতে হাজিরার পালা। এদিন আদালতে হাজির হয়েছিলেন অভিনেত্রী, আর দিনেও তার হাতে লেখা বার্তা শিরোনাম তৈরী করেছে।

Pori Moni agter getting Bail says Dont love me bitch

এদিন আদালতে হাজির হওয়া মাত্রই হাত তুলে নাড়তে থাকেন ভক্তদের যে অন্য। সেই হাতেই লেখা রয়েছে আবারো এক বিশেষ বার্তা। মেহেন্দি দিলেই লেখা রয়েছে, ‘ …. মি মোর’। এই ধরণের বার্তা হাতে লেখায় আবারো চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী। জেল থেকে ছাড়া পাবার সময় অভিনেত্রী বলেছিলেন কিছু দুমুখো লোক রয়েছে তাদের উদ্দেশ্যেই বার্তা দিয়েছেন তিনি। এবারেও হয়তো সেই নিন্দুকদের উদ্দেশ্যেই বার্তা দিলেন পরীমনি।

এদিকে গ্রেফতারির সময় পরীমনির গাড়ি, মোবাইল আইপ্যাড সমস্ত কিছুই পুলিশ বাজেয়াপ্ত করেছে। তাই আদালতের কাছে সেই সমস্ত জিনিস ফেরতের আবেদন জানিয়েছেন অভিনেত্রী। যদিও সেই দাবি না মানার জন্য অনুরোধ করা হয়েছে পুলিশের তরফ থেকে। পুলিশের পক্ষ থেকে এদিন  আদালতে পরীমনির বিরুদ্ধে চার্জশিট দায়ের  করার কথা থাকলেও তা জমা দিতে পারেনি পুলিশ

Related Articles

Back to top button