বিনোদনসিনেমা

বছরের শুরুতেই সুখবর! বলিউড পাড়ি দিচ্ছেন বাংলা ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। টেলিপাড়ার এই রাজপুত্তুরের হাতে কোনোওসময়েই কাজের অভাব হয়না৷ ২০২১ সাল বেশ টানাপোড়েনের মধ্যেই কেটেছে অভিনেতার। একাধিকবার তিনি গুরুতর অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। বিগত বেশ কিছুদিন ধরেই একের পর এক রোগে ভুগছিলেন অভিনেতা। হাতে টিউমার হওয়ায় কিছুদিন আগেই তাঁর শরীরে হয়েছে এক জটিল অস্ত্রোপচার, যা তাঁর চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমের জেরে সফল হয়েছে বলে জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অভিনেতা।

তবে সেসবের পর এখন এক্কেবারে সুস্থ তিনি। আর নতুন বছরে একরাশ সুখবর নিয়ে অনুরাগীদের মন ভালো করে দিলেন গৌরব৷ টলিউডে ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবিতে দেখা মিলেছে তার। শেষ তাকে দেখা গিয়েছিল, নিরুপমা ধারাবাহিকে। জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’ তেও খুব শিগগিরই দেখা যাবে গৌরবকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রোমোও।

Pilu,Gourab Roy Chowdhury,Megha Daw

এর মাঝেই আরও একটি সুখবর দিলেন গৌরব। নতুন বছরে তার কেরিয়ারের গ্রাফ যে উর্ধ্বমুখী তা আর বলার অপেক্ষা রাখেনা। টলিউড পেরিয়ে এবার এই হ্যান্ডসাম হাঙ্ক পসার জমাতে চলেছেন বলিউডেও। খুব শিগগিরই আন্তর্জাতিক ওটিটি মাধ্যম নেটফ্লিক্সের একটি হিন্দি ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন তিনি।

Gourab Roy Chowdhury

সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে এই খবর নিজেই জানিয়েছেন গৌরব৷ যদিও নতুন কাজ নিয়ে খুব বেশি মুখ খুলতে নারাজ অভিনেতা। তিনি জানিয়েছেন, “ডেট ঠিক হয়েছে, মুম্বই যাব শ্যুটের জন্য। এর চেয়ে বেশি বলা বারণ। সবটাই ক্রমশ প্রকাশ্য। ” একদিকে হিন্দি ওয়েব সিরিজ, অন্যদিকে নতুন ধারাবাহিক নতুন চরিত্র। সব মিলিয়ে গৌরবের নতুন বছরের শুরুটা বেশ জমিয়েই হল।

আগামী ১০ই জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় দেখা যাবে গৌরবের নতুন ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী তথা নৃত্যশিল্পী মেঘা দাঁকে। সম্পূর্ণ রোমান্টিক ড্রামা এই ধারাবাহিকে গান মুখ্য বিষয়। স্বভাবতই এই ধারাবাহিক দেখার অপেক্ষায় ইতিমধ্যেই দিন গুনতে শুরু করেছেন দর্শকেরা।

Related Articles

Back to top button