আমে দুধে মিশে গেল! মারধরের অভিযোগ ভুলে ফের স্বামীকে কাছে টেনে নিলেন পুনম পান্ডে


এত দ্রুত মুড স্যুইং হচ্ছে পুনম পান্ডের? দিন কয়েক আগেই স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং মারধরের গুরুতর অভিযোগ আনেন পুনম। বিয়ের এক মাস হতে না হতেই স্বামীর ব্যবহারে অতিশট হয়ে উঠেছিলেন মডেল অভিনেত্রী পুনম পান্ডে। তার অভিযোগের ভিত্তিতে স্বামী স্যাম বোম্বেকে জেলের ভাত পর্যন্ত খেতে হয়েছে, এমনকি স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্যেও প্রস্তুত ছিলেন পুনম।

হঠাৎই কাহানী মে টুইস্ট! যে স্বামীর মার খেয়ে কার্যত ক্ষোভে ফুঁসছিলেন পুনম, সেই স্বামীকেই ফের বুকে টেনে নিলেন পুনম পান্ডে। মেয়েদের মন বোঝা দায়। মার খেয়ে অপমানিত হয়েও সেই স‍্যাম বম্বের কাছেই ফিরে গেলেন পুনম পাণ্ডে। নিজেই একথা জানিয়েছেন মডেল।

অভিযোগের দিন কয়েক পরেই স্যামের ইন্সটা হ্যান্ডেল থেকে তাদের বিয়ের ছবি পোস্ট করেন তিনি। সেখান থেকেই শুরু হয় জল্পনা। এরপর পুনম নিজের মুখেই সংবাদ মাধ্যমকে জানান, স্বামীর সঙ্গে সব কিছু ঠিক হয়ে যাওয়ায় তিনি ‘ভীষণ খুশি’। তিনি আরও বলেন, “আমরা নিজেদের মধ‍্যে বোঝাপড়া করে নিয়েছি। আমরা আবার একসঙ্গেই থাকছি। আসলে আমরা একে অপরের প্রেমে পাগল। তাই সবকিছু ঠিক করে নিতেই হবে।” পুনমের এই হঠাৎ পাল্টি খাওয়ার ঘটনায় কার্যত হতবাক নেটিজেনমহল, তাদের বক্তব্য এসবই পুনমের ‘নেগেটিভ পাবলিসিটি’ আদায়ের ধান্দা।


Like it? Share with your friends!

644
644 points