বিনোদন

দ্বিতীয়বার স্বামীর শারিরীক নির্যাতনে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি পুনম পান্ডে! গ্রেফতার শ্যাম বোম্বে

সেক্স বোম্ব’ পুনম পান্ডে মাঝেমধ্যেই নিজের সাহসী ফটোশ্যুটের কারণে শিরোনামে উঠে আসেন। তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই। তার কারণ যদিও তিনি নিজেই। বিয়ের পরপরই স্বামী শ্যাম বোম্বের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং মারধরের গুরুতর অভিযোগ আনেন পুনম। বিয়ের এক মাস হতে না হতেই স্বামীর ব্যবহারে অতিষ্ট হয়ে উঠেছিলেন মডেল অভিনেত্রী পুনম পান্ডে। আবার তার ঠিক পরপরই সব ভুলে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ ছবিও শেয়ার করতে দেখা যায় তাকে। পুনমের মন বোঝা বড় দায়।

আবার পুনমের বিয়ের ঠিক এক বছরের মাথাতেই ঘটল একই ঘটনার পুনরাবৃত্তি। এদিন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন মডেল অভিনেত্রী পুনম। অভিযোগের তীর অভিনেত্রীর স্বামী শ্যাম বোম্বের দিকে। জানা যাচ্ছে, স্বামীর অমানবিক শারিরীক নির্যাতনের জেরেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে পুনমকে।

চোখ, মাথা এবং মুখে গুরুতর আঘাত পেয়েছেন পুনম। এই অভিযোগের ভিত্তিতেই এদিন মুম্বই পুলিশ গ্রেফতার করে পরিচালক, নির্দেশক তথা এডিটর শ্যাম বোম্বেকে।

এছাড়াও পুনমের ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে একাধিক বিতর্ক। গত ১লা সেপ্টেম্বর ২০২০ তে দীর্ঘদিনের বয়ফ্রেন্ড শ্যাম বোম্বকে বিয়ে করেছিলেন তিনি। তারপরেই গোয়ায় হানিমুনে গিয়ে ন্যুড ফটোশ্যুট করার অভিযোগে বিপাকে পড়েছিলেন মডেল অভিনেত্রী পুনম পান্ডে।

প্রথমবারও স্বামীর সাথে পুনমের তরজা বিশালাকার নিয়েছিল। কিন্তু, ঘটনার কদিন পরেই ফের আমে দুধে মিশে যায়। অভিযোগের দিন কয়েক পরেই শ্যামের ইন্সটা হ্যান্ডেল থেকে তাদের বিয়ের ছবি পোস্ট করেন তিনি। সেখান থেকেই শুরু হয় জল্পনা। এরপর পুনম নিজের মুখেই সংবাদ মাধ্যমকে জানান, স্বামীর সঙ্গে সব কিছু ঠিক হয়ে যাওয়ায় তিনি ‘ভীষণ খুশি’। তিনি আরও বলেন, “আমরা নিজেদের মধ‍্যে বোঝাপড়া করে নিয়েছি। আমরা আবার একসঙ্গেই থাকছি। আসলে আমরা একে অপরের প্রেমে পাগল। তাই সবকিছু ঠিক করে নিতেই হবে।” তবে এবার যে ঘটনা বেশ গুরুতর তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button