বিনোদনভাইরালভিডিও

হাগিস চোখে দিয়ে ছেলের সঙ্গে লুকোচুরি খেললেন পূজা! মা’কে দেখে হেসে লুটোপুটি খাচ্ছে কৃশিব

বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (puja banerjee) দর্শকদের কাছে বেশ পরিচিত। বাংলা থেকে শুরু করে হিন্দি সিরিয়ালে নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে মন জয় করেছেন দর্শকদের। বর্তমানে সিরিয়ালে অভিনয় না করলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও ফিকে হয়নি। তাছাড়া সিরিয়ালের গন্ডি পেরিয়ে ইতিমধ্যেই পাপ নামের একটি বাংলা ওয়েব সিরিজেও অভিনয় করেছেন অভিনেত্রী। অভিনয়ের সূত্রেই জীবনের প্রিয়জনকে খুঁজে পেয়ে বিয়ে আর বর্তমানে মা হয়ে গিয়েছেন অভিনেত্রী।

প্রথম সিরিয়াল ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ এ অভিনয়ে সময়েই সহ অভিনেতা কুনাল বর্মার সাথে প্রেমের সম্পর্ক তৈরী হয় পূজার। এরপর বেশ কিছুদিন লিভ ইন করতে শুরু করেন দুজনে। শেষে গতবছর লকডাউনেই বিবাহ বন্ধনে অবোধ হবার সিদ্ধান্ত নেন। ধুমধাম করে নয় বরং রেজিস্ট্রি ম্যারেজ করেন পূজা ও কুনাল। তাদের একমাত্র আদরের সন্তান ছোট্ট কৃশিব।

ইতিমধ্যেই এই মিষ্টি কৃশিবের ভক্ত হয়ে গিয়েছে নেট জনতা। আর তার দুষ্টুমির জেরে হিমসিম খান অভিনেত্রী নিজেও। মাত্র ৮ মাস বয়স তার। আর তাতেই তার দুষ্টুমি দেখার মতো। আর এই প্রতি মুহুর্তের ভিডিও গুলিই ক্যামেরাবন্দী করে রাখেন অভিনেত্রী।

ছেলে অন্ত প্রাণ পূজা, নিজের কাজকেও ছেলের জন্য অনেক কম্প্রোমাইজ করেছেন তিনি। ছেলের বেড়ে ওঠার প্রতিটি পদক্ষেপেই তিনি জড়িয়ে রয়েছেন। তার সাথে খেলা, তাকে খাওয়ানো, ঘুম পাড়ানো সব কিছুর জন্যই ব্যস্ত জীবনের মাঝেও সময় বের করেন পূজা। সম্প্রতি মা ছেলের একটি ভিডিও শেয়ার করেছেন পূজার স্বামী কৃশিব।

 

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

যেখানে দেখা যাচ্ছে দুটি হাগিস দিয়ে চোখ ঢেকে ছেলের সঙ্গে ‘টুকি টুকি’ খেলছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। কখনও সেই হাগিস আকাশে ছুঁড়ে দিয়ে লুফে নিচ্ছেন ক্যাচ। আর মায়ের এই কান্ড দেখে বেজায় আনন্দ পেয়েছে কৃশিবও। সে হেসে গড়িয়ে পড়ছে। এই পুরো ব্যাপারটায় বেশ মজা পেয়েছে খুদে। আর নিমেষেই এই মিষ্টি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

Related Articles

Back to top button