বিনোদনসিনেমা

Ponniyin Selvan’এর কাছে ফেল KGF 2! ভারতে শুধু নয়, বিদেশি বক্স অফিসেও সুপারহিট মণি রত্নমের ছবি

গত ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মণি রত্নমের স্বপ্নের প্রোজেক্ট ‘পোন্নিয়িন সেলভান ১’ (Ponniyin Selvan 1)। আর রিলিজের পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে এই সিনেমা। ভেঙে চলেছে একের পর এক রেকর্ড। পিছনে ফেলে দিচ্ছে একাধিক ব্লকবাস্টার সিনেমাকে।

‘পোন্নিয়িন সেলভান’ মুক্তি পেয়েছে সবে ১০ দিন হল। এর মধ্যেই বক্স অফিসে (Box office collection) প্রায় ৪০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। এখনও পর্যন্ত অঙ্কটা ৩৭৯ কোটির আশেপাশে রয়েছে। তবে শীঘ্রই যে ৪০০ কোটির গণ্ডি পেরিয়ে যাবে এই ছবি, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

Ponniyin Selvan

চিয়া বিক্রম, ঐশ্বর্য  রাই বচ্চন, জয়রাম রবি অভিনীত এই সিনেমা ভারতের পাশাপাশি ঝড় তুলেছে বিদেশের বক্স অফিসেও। মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্য দুই দেশেই একাধিক রেকর্ড নিজেদের নামে করেছে এই ছবি। সম্প্রতি আবার পিছনে ফেলে দিয়েছে সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘২.০’ এবং যশ অভিনীত ‘কেজিএফ ২’কেও।

বিখ্যাত ট্রেড অ্যানালিস্ট মনোবালা বিজয়বালান সম্প্রতি টুইট করে জানান, প্রথম সপ্তাহে সারা বিশ্বে মোট ৩০৮.৫৯ কোটি টাকা কামিয়েছে মণি রত্নমের ছবি। দ্বিতীয় সপ্তাহ এখনও সম্পূর্ণ হয়নি। তবে এখনও পর্যন্ত ৩৭৯.১৩ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে এই সিনেমা। ৪০০ কোটির গণ্ডি পেরনো যে এখন স্রেফ সময়ের অপেক্ষা তা নিয়ে কিন্তু বিশেষজ্ঞ, দর্শকদের আর কোনও সন্দেহই নেই।

Ponniyin Selvan Release Date

মনোবালা অবশ্য শুধু এটুকুই জানাননি। তিনি আরও জানিয়েছেন যে, তামিলনাড়ুতে ভালো  ব্যবসা করছে ‘পোন্নিয়িন সেলভান’। এখনও পর্যন্ত ১৬৫.৮৭ কোটি টাকা আয় করেছে এই ছবি। তবে শীঘ্রই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে এই বিগ বাজেট ছবি।

দর্শকরা ‘পোন্নিয়িন সেলভান ১’ দেখে এতটাই মুগ্ধ হয়ে গিয়েছেন যে এখন থেকেই তাঁরা দ্বিতীয় ভাগের অপেক্ষা শুরু করে দিয়েছেন। সম্প্রতি আবার জনপ্রিয় ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানান, ‘পোন্নিয়িন সেলভান ২’এর শ্যুটিং প্রথমভাগের সঙ্গেই হয়ে গিয়েছে। নির্মাতারা পরের বছর গ্রীষ্মকালে ছবিটি রিলিজ করার পরিকল্পনা করছেন। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই দিন ঠিক করে ফেলা হবে বলে জানিয়েছেন তরণ।

Related Articles

Back to top button