পুলিশ বলে কি মানুষ নয়! হিন্দি গানে উর্দি পরেই তুমুল নাচলেন দুই যুবতী, চরম ভাইরাল ভিডিও


রোজই ইন্টারনেটে হাজারো ভিডিও আপলোড হচ্ছে। তাদের মধ্যে কিছু ভিডিও ভাইরাল হয়ে পরে। যা দেখে অনেকেই নিজেদের মন্তব্য প্রকাশ করেন অনেকে শেয়ার করেন। আবার সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিওর ভিড়ে আজকাল প্রায়শই বিভিন্ন মানুষের প্রতিভা দেখা যাচ্ছে। অনেকেই নিজেদের প্রতিভার ভিডিও রেকর্ড করে শেয়ার করছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া মাধ্যমে।

আসলে সোশ্যাল মিডিয়া এখন এতটাই প্রচলিত হয়ে গিয়েছে যে খুব সহজে প্রচার পাওয়ার জন্য অনেকেই এটাকে বেছে নিচ্ছেন। ভিডিও করে শেয়ার হারলেই হাজারো লাখো মানুষের কাছে পৌঁছে যাওয়া যাবে যার ফলে বহু মানুষ যারা মঞ্চের অভাবে প্রতিষ্ঠা পাননি তারা সোশ্যাল মিডিয়াকেই নিজেদের প্রতিভা প্রকাশের মাধ্যম হিসাবে বেছে নিচ্ছেন।

কারোর রয়েছে অসাধারণ গানের গলা তো কেউ আবার দুর্দান্ত ভঙ্গিতে নাচতে পারেন। তো কেউ আবার দারুন আবৃত্তি করতে পারেন। অবশ্য বড় থেকে ছোট আজকাল সকলেই নিজের নিজের প্রতিভা প্রকাশ করেন। শুধুই যে নাচ গান আবৃত্তি প্রতিভার দরজা পায় তা কিন্তু নয়। এগুলি ছাড়াও অনেক প্রতিভা রয়েছে। যেমন এক ব্যক্তি মুখের সাহায্যেই পশু পাখিদের আওয়াজ করতে পারেন।

তবে এবার নেটপাড়ায় তুমুল ভাইরাল একটি ভিডিও দেখে চক্কু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। ভিডিওতে দেখা যাচ্ছে দুই উর্দিধারী মহিলা পুলিশ কর্মী জমিয়ে নাচছেন হিন্দি গানে। পুলিশ বলে কি মানুষ নন তারা? তাদেরও তো আনন্দ, দুঃখ, রাগ, আবেগ সবই থাকে। তাদের এক্সপ্রেশন, নাচের স্টাইল দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা৷ ইতিমধ্যেই এই ভিডিও দাপিয়ে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।


Like it? Share with your friends!

656
8 shares, 656 points