খবরবিনোদন

সালমান খানের পরিবারে দুঃসংবাদ! জারী হল পুলিশের নোটিশ, অভিযুক্ত অভিনেতার বোনসহ অন্যান্যরা

বলিউডের বিখ্যাত অভিনেতা সালমান খান (Salman Khan)। বলিউডের ভাইজান নামেও পরিচিত অভিনেতা। সিনেমায় যেমন ফুল অন অ্যাকশন করেন তেমনি নিজের স্বেচ্ছাসেবী সংস্থা ‘Being Human’ এরমধ্যে দিয়ে অসংখ্য ভালো কাজ করেন অভিনেতা। কিন্তু নানা সময় নানা বিতর্কের মধ্যেই নাম জড়িয়েছে বলিউডের ভাইজানের। এমনকি পুলিশি মামলায় জেল পর্যন্ত যেতে হয়েছে সালমান খানকে।

সম্প্রতি আবারো একটি দুঃসংবাদ মিলেছে ভাইজানের জন্য। পুলিশি নোটিশ পাঠানো হয়েছে সালমান খানকে। শুধু সালমান নন সাথে তার বোন আলভিরা ও আরও বেশ কয়েকজনের ওপর জালিয়াতির অভিযোগ করা হয়েছে। পুলিশি নোটিশের মাধ্যমে আগামী ১৩ই জুলাইয়ের মধ্যেই অভিনেতাকে তাঁর বক্তব্য জানানোর কথা বলা হয়েছে। এখন প্রশ্ন হচ্ছে কিসের জন্য এই পুলিশি অভিযোগ!

যেমনটা জানা যাচ্ছে, অরুণ গুপ্তা নামের এক ব্যবসায়ী জালিয়াতির অভিযোগ দায়ের করেছেন সালমান খান, তাঁর বোনসহ আরো কিছু সদস্যের ওপর। আর এই অভিযোগ সম্পূর্ণটাই বিইং হিউম্যান নামের সংস্থার ওপর। আসলে ওই ব্যক্তি বিইং হিউম্যান সংস্থার জুয়েলারী ব্যবসার পার্টনারশিপ নিয়ে একটি এক্সক্লুসিভ শোরুম করতে চেয়েছিলেন। এরজন্য ইতিমধ্যেই তিন কোটি টাকা খরচও করে ফেলেছেন ওই ব্যবসায়ী।

Salman Khan সালমান খান

সমস্যার সূত্রপাত সেখান থেকেই। প্রাথমিকভাবে কথা হয়েছিল শোরুম খোলার পর সমস্ত মালপত্র পাঠানো হবে। কিন্তু শোরুম খোলা হলেও এখনো পর্যন্ত কোনো মালপত্রই পাঠানো হয়নি তাঁর কাছে। দেখতে দেখতে দেড় বছর অতিক্রান্ত হয়ে গিয়েছে, তা সত্ত্বেও পরিস্থিতি আগের মতোই রয়েছে। এরপরেই চন্ডিগড় পুলিশের দারস্থ হয়েছে ওই ব্যবসায়ী।

পুলিশি নোটিশে আগামী ১৩ই জুলাই পর্যন্ত সময় দেওয়া হয়েছে ভাইজানকে। তার মধ্যে নিজের বক্তব্য জানানোর আদেশ দেওয়া হয়েছে নোটিশে। যদি সেটা না করেন ও অভিযোগ সত্যি হয় তাহলে পালিশ নিজের মত করে ব্যবস্থা নেবে। খবর প্রকাশ্যে আসার পর থেকেই রীতিমত চর্চায় উঠে এসেছেন সালমান খান। তবে এপর্যন্ত কোনো প্রতিক্রিয়া মেলেনি সালমান খানের তরফ থেকে।

Related Articles

Back to top button