বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘পোখরাজ রক সেন বাড়ি শকড’! রাধিকাকে সিঁদুর পরিয়ে বেঙ্গল টপার হওয়ার দৌড়ে এগিয়ে গেল এক্কা দোক্কা

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। দিনে দিনে সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছেও বাড়ছে বাংলা সিরিয়ালের (Bengali Serial) চাহিদা। যার ফলে দর্শকদের মনোরঞ্জন করতে নিত্যনতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিয়েছে বিনোদনমূলক চ্যানেলগুলি। ব্যাপারটা খানিকটা এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ-এর মতো।

এই মুহূর্তে লীনা গাঙ্গুলীর লেখা স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। এই সিরিয়ালের হাত ধরেই  ছোট পর্দায় কামব্যাক করেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। দর্শকমহলে এমনিতেই দারুন ফ্যানবেস রয়েছে অভিনেত্রীর। প্রসঙ্গত মোহর শেষ হওয়ার পর থেকে তার সব ভক্তরাই  তাকে পর্দায় দেখার জন্য একেবারে মুখিয়ে ছিলেন।

এই ধারাবাহিকের হাত ধরে সিরিয়ালপ্রেমী দর্শকরাও পেয়েছেন এক নতুন জুটি। আসলে এই ধারাবাহিকে সোনামনির সাথে জুটি বেঁধেছেন শ্রীময়ী সিরিয়ালের ডিঙ্কা অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। অল্পদিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে  এই সিরিয়ালের রাধিকা (Radhika) পোখরাজ (Pokhraj) জুটির রসায়ন। ধারাবাহিকের শুরু থেকেই দেখা গিয়েছে নায়ক নায়িকার দুই পরিবারের মধ্যে পারিবারিক শত্রুতা।

Ekka Dokka Pokhraj Radhika Wedding

যার জেরে একই কলেজে পড়াশোনা করলেও রাধিকা পোখরাজের মধ্যেও খুঁটিনাটি লেগেই থাকতো। কিন্তু কথায় বলে না ঝগড়া হল ভালোবাসার প্রথম সিঁড়ি। রাধিকা পোখরাজের ক্ষেত্রেও হয়েছে ঠিক তেমনটাই।ঝগড়া করতে করতেই কখন যেন মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছে তাদের। এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক প্রমো দেখে এতদিনে তারা নিশি জেনে গিয়েছেন। পোখরাজের সাথে বিয়ের পিঁড়িতে বুবলু নয় বসে আছে রাধিকা।


এরইমধ্যে দেখা গিয়েছে বিয়ের সমস্ত নিয়ম হয়ে গেলেও সিঁদুর দানের আগের মুহূর্তে ঘোমটার আড়ালে থাকা রাধিকার মুখ দেখে কার্যত আকাশ ভেঙে পড়েছে রাধিকা পোখরাজের বাড়ির লোকজনের মাথায়। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই সিরিয়ালের আগামী পর্বের একটি প্রিক্যাপ ভিডিও সেখানে দেখা গিয়েছে বাড়ির লোকের বারণ সত্ত্বেও রাধিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়ে বিয়ে সম্পন্ন করে পোখরাজ।

 

Pokhraj Radhika Got Married

সিরিয়ালের আগামী পর্বের এই ধামাকাদার প্রিক্যাপ দেখে খুশির ঠিকানা নেই এক্কা দোক্কা সিরিয়ালের ভক্তদের। কমেন্ট সেকশনে উপচে পড়েছে ভালোবার বার্তা। একজন অনুরাগী কমেন্ট করে লিখেছেন ‘জিজু রকড,সেন বাড়ি শকড’।

Related Articles

Back to top button