মাটি খুঁড়তেই বেরিয়ে এলো বিষাক্ত পঞ্চমুখী সাপ! ভাইরাল ভিডিও দেখে ভয়ে কাঁটা নেটবাসী


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়।

কিন্তু এবার এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে হাড় হিম হয়ে গেছে সকলেরই। আমরা প্রত্যেকেই জানি সাপ (Snake) একটি বিষধর প্রাণী। আর সাপকে ভয় পায়না এমন মানুষ মেলা ভার। কারণ সাপের একটা ছোবলেই নিমেষে শেষ হয়ে যেতে পারে একটা জলজ্যান্ত প্রাণ একথা সকলেই জানেন।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য মোটামুটি ভালো রকম ভাবে ভাইরাল হয়েছে ।দেখা যাচ্ছে যে একটি ধানক্ষেতের পাশে দুইজন গ্রামবাসী কিছু খোঁজাখুঁজি করছে। এবং তারা কি জিনিসের সন্ধান রয়েছে তা আগে থেকে আপনি টের পাবেন না । কিন্তু ভিডিওর কিছু অংশ যাওয়ার পর আপনি বুঝতে পারবেন আসলে তারা সাপের সন্ধানে রয়েছে । অর্থাৎ তারা সাপুড়ে যারা ধানক্ষেত মাঠে থাকা সাপ কে ধরে নিয়ে যায় । ঠিক তখনই তারা ধানক্ষেতের পাশে একটি গর্তে বেশ কয়েকটি সাপের ডিম দেখতে পায় । আর সেখানে নিশ্চয়ই কোন সাপ রয়েছে এটা অনুমান করে তারা ।

শুধু ডিম পেরেছে টা নয় । কিন্তু অবাক করার মতন কান্ড হলো ডিম গুলিতে একটিও বাচ্চা নেই । অর্থাৎ ডিম ফুটে বাচ্চা বাইরের পৃথিবীর আলো দেখে ফেলেছে । তখন কৌতুহলের বশে সেই সাপুড়ে গর্তের মধ্যে কি আছে তা জানার চেষ্টা করে । আর তার পরেই ঘটল এই ঘটনা । তিনি দেখেন যে সেখানে রয়েছে অজস্র কোবরার বাচ্চা। এবং তাকে আগলে রয়েছে তার মা । যখন সাপুড়ে একটি লাঠির মাধ্যমে তাদেরকে টেনে বাইরে বের করতে যায় তখন মা সাপটি রীতিমতো ভয়ঙ্করভাবে ফনা তুলে এগিয়ে আসে সে সাপুড়ের দিকে । এই ঘটনা একদিকে মাতৃত্বের পরিচয় দেয়। এই ভিডিওটি রাতারাতি অনেকখানি ভাইরাল হয়েছে তার পাশাপাশি ছড়িয়ে পড়েছে সর্বত্র।


Like it? Share with your friends!

652
652 points