খবরবিনোদন

মিস ইউনিভার্স হয়ে দেশের নাম উজ্জ্বল করেছেন হারনাজ, শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

দেশবাসীর মুখে মুখে ঘুরছে এখন একটাই নাম। তিনি হলেন মিস ইউনিভার্স খেতাব জয়ী ভারতীয় তরুণী হারনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu)। দীর্ঘ ২১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে তৃতীয় ভারতীয় হিসাবে মাত্র ২১ বছর বয়সে বিশ্বের তাবড় সুন্দরীদের ছাপিয়ে এবছর এই মুকুট জিতে বিশ্বের দরবারে দেশের মুখ উজ্জ্বল করেছেন পাঞ্জাবের চণ্ডীগড়ের বাসিন্দা এই তরুণী।

এই খবর প্রকাশ্যে আসতেই ভারতীয় হিসাবে দারুন গর্ববোধ করছেন প্রত্যেক ভারতীয়। সেলিব্রেটি থেকে আমজনতা প্রত্যেকেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন দেশের এই হীরের টুকরো মেয়েকে। বিশ্বের দরবারে ভারতের জন্য এমন একটি স্মরণীয় মুহুর্ত তৈরি করার জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)।

উল্লেখ্য একথা সকলেই জানেন আমাদের দেশের প্রধানমন্ত্রী দিনভর নানান কাজে ব্যস্ত থাকলেও, চারপাশে ঘটে চলা ছোটো থেকে ঘটনার দিকে তুখোড় নজর থাকে তার। ব্যস্ত শিডিউলের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যক্টিভ থাকেন তিনি।

মিস ইউনিভার্স খেতাব জেতার জন্য এদিন হারনাজ কে শুভেচ্ছা জানিয়ে টুইট করে নরেন্দ্র মোদি লিখেছেন ‘মিস ইউনিভার্সের মুকুট পাওয়ায় হারনাজ সান্ধুকে অভিনন্দন। তার ভবিষ্যতের প্রচেষ্টার জন্য শুভকামনা।’ উল্লেখ্য হারনাজের আগে এই মিস ইউনিভার্স মুকুট জিতেছিলেন মাত্র দুজন।

তাদের মধ্যে একজন হলেন বঙ্গ তনয়া সুস্মিতা সেন(Sushmita Sen)। ১৯৯৪ সালে এই খেতাব জিতেছিলেন সুস্মিতা। তার ৬ বছর পর অর্থাৎ ২০০০ সালে দ্বিতীয় ভারতীয় হিসাবে এই সেরা শিরোপা জিতেছিলেন লারা দত্ত (Lara Dutta)। জানা যায় হারনাজ মাত্র ১৭ বছর বয়স থেকেই বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করা শুরু করেছিলেন।

Related Articles

Back to top button