বিনোদনসিরিয়াল

স্যান্ডির গার্লফ্রেন্ড পিংকি আসলে ওমির বোন! মিঠাইকে কি ফের বিপদে ফেলবে নতুন শত্রু?

TRP তে ফলাফল যাই হোক না কেন মিঠাই-য়ের প্রতি মানুষের ভালোবাসা একটুও কমেনি। তাই দর্শকদের ভালোবাসা আর গোপালের আশীর্বাদে মিঠাই ম্যাজিক অব্যাহত। ভক্তদের কাছে এই সিরিয়ালের নায়ক সিড অভিনেতা আদৃত রায় (Adrit Roy) এবং মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) একেবারে নয়নের মণি। মিঠাই পরিবারের উপর দিয়ে সম্প্রতি বয়ে গিয়েছে বিরাট ঝড়৷

ধারাবাহিকে ইতিমধ্যেই দেখানো হয়েছে সিদ্ধার্থর গাড়িকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে জলে। এরপর সেখানে পুলিশ সহ পরিবারের সকলে উপস্থিত হয়েছে। গাড়ি জল থেকে উদ্ধার করলেও তাতে সিদ্ধার্থ নেই। একপ্রকার সকলেই ভাবছে যে সিদ্ধার্থ হয়তো আর বেঁচে নেই। এরপরেই দিনের বেলা থেকে সন্ধ্যের দৃশ্যে দেখা যাচ্ছে রকস্টার সিদ্ধার্থকে। নিজের এবং মিঠাইরানির প্রাণহানির আশঙ্কায় বাধ্য হয়ে রিকি দ্য রকস্টারের ছদ্মবেশ নিয়েছে সিড।

আর এরপর থেকেই একেরপর এক নতুন নতুন চরিত্র হাজির হচ্ছে মিঠাইতে। কিছুদিন আগেই সিরিয়ালে এন্ট্রি হয়েছে রিকির প্রেমিকা প্রিয়াঞ্জনা। সবাই তাকে যদিও অ্যান্ডি বলেই ডাকেন। সিরিয়ালে এই অ্যান্ডি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। বারবার সে প্রিয় জুটি সিড মিঠাইয়ের মাঝে আসার চেষ্টা করায় তাকে একেবারে সহ্য করতে পারছেন ‘সিধাই’ ভক্তরা। সকলের দাবি তাড়াতাড়ি সিরিয়াল থেকেই বিদায় করা হোক এই নতুন খলনায়িকাকে।

এরপর দেখা গিয়েছে রবীন্দ্র জয়ন্তীর দিন ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র যার নাম পিংকি। বাড়ির ছোট ছেলে স্যান্ডির গার্লফ্রেন্ড হিসেবেই এন্ট্রি হয়েছে তার। কিন্তু সে যে মোটেই ভালো উদ্দেশ্য নিয়ে আসেনি সেকথাও এবার স্পষ্ট বোঝা গেল। ইতিমধ্যেই তাকে হিন্দীতে কথা বলতে শোনা গিয়েছে।

আসলে সে ক্ষতি করতেই এসেছে, পিংকি আসলে ওমির বোন। তাই হতেই পারে ওমি আগারওয়াল নিজের বোন পিংকিকে মনহরাতে এই সমস্ত খবর জানার জন্যই পাঠিয়েছে। আর এই কারণে মিঠাইপ্রেমীদের আবার ভয় আবার না মিঠাই বিপদে পড়ে৷

Related Articles

Back to top button