বিনোদন

প্রেমিকাকে সাথে নিয়ে হুমকি দিয়েছে! কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে FIR দায়ের বিধায়ক পত্নী পিঙ্কির

অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে বিধানসভায় একটি আসনে জিতে ফিরলেও, দাম্পত্য জীবনে এবার হারতে বসেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক (kanchan mullick)। গত কয়েকদিন ধরেই শিরোনামে রয়েছেন অভিনেতা। গুঞ্জন শোনা যাচ্ছে, টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে নাকি পরকীয়া চালিয়ে যাচ্ছেন কাঞ্চন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ উড়িয়েই দিয়েছিলেন শ্রীময়ী-কাঞ্চন উভয়েই।

কিন্তু এর মাঝেই কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে এদিন গড়িয়াহাট থানায় FIR দায়ের করলেন তৃণমূলের তারকা বিধায়কের পত্নী পিংকি বন্দোপাধ্যায়। তার অভিযোগ, কাঞ্চনের গুপ্ত প্রেম ফাঁস করায় অভিনেতা এবং তার প্রেমিকা শ্রীময়ী মিলে শনিবার রাতে পিংকির গাড়ি আটকে হুমকি দেন৷ এই ভয় থেকেই কাঞ্চনের বিরুদ্ধে পুলিশের দারস্থ হয়েছেন টেলি অভিনেত্রী।

প্রসঙ্গত, কিছুদিন আগে হয়ে যাওয়া ভোটে জিতে বর্তমানে উত্তরপাড়ার নতুন তৃণমূল বিধায়ক পদে রয়েছেন কাঞ্চন মল্লিক। তৃণমূল ঘনিষ্ঠ অভিনেত্রী শ্রীময়ীর সাথে বহুবার প্রচারে দেখা গিয়েছে কাঞ্চনকে। এবার সেই অভিনেত্রীর সাথেই রাজনৈতিক সূত্রে বেঁধে গুঞ্জন রটছে দুজনের প্রেমের।

অন্যদিকে, পিংকি অভিযোগ করেন কাঞ্চনের সঙ্গে তার বৈবাহিক সম্পর্কের অবনতি হয়েছে অনেকদিনই। তাদের সন্তানের খোঁজটুকুও রাখেননা অভিনেতা এমন বিস্ফোরক দাবীও করেন পিংকি। একটি বিয়ে ভাঙার পরেই পিংকিকে বিয়ে করেন কাঞ্চন। তাদের দীর্ঘ বৈবাহিক জীবনে এখন কাঁটা হয়ে দাঁড়িয়েছে কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর পরকীয়া৷

অন্যদিকে অভিনেত্রী শ্রীময়ী এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে জানান, ‘অদ্ভুত এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে অভিনেতা অভিনেত্রীরা। হাজারো গুজব রটছে অভিনেতা অভিনেত্রীদের নিয়ে হামেশাই। যেকোনো দুজন মানুষকে নিয়ে সম্পর্ক জুড়ে গুজব ছড়িয়ে দেওয়া হচ্ছে। সম্প্রতি আমার ও কাঞ্চন মল্লিকের প্রেমের গুজব ছড়িয়ে পড়েছে। ভাবতে অদ্ভুত লাগে এইভাবে খবর ছড়ানোর আগে কেউ কাঞ্চন মল্লিক বা তার স্ত্রী পিঙ্কদি বা আমাকে কিছুই জানতে চাইলো না’!

অভিনেত্রীর মতে, ‘আমরা অভিনেত্রী বলে কি আমাদের ঘর সংসার নেই? লোকচক্ষু লজ্জা বলেও একটা জিনিস থাকে! অভিনেত্রী বলে যার সাথে দেখবেন তার সাথেই আমি প্রেম করছি এটা একেবারেই নয়! অভিনয়ের সূত্রে ও শাসকদলের রাজনৈতিক প্রচারের সূত্রে বহু মানুষের সাথে পরিচয় রয়েছে তাদের তাদের মধ্যে কাঞ্চন মল্লিক একজন’।

Related Articles

Back to top button