বিনোদনভিডিওসিরিয়াল

উড়ন্ত সিঁদুর, গাঁজাখুরি গল্প নয়, ‘পিলু’তে রঙ্গন-মল্লিকার বিধবা বিবাহ বিবাহের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

বাঙালির বিনোদনের ডেলিডোজ মানেই মেগা সিরিয়াল। তাই প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই বাংলার ঘরে ঘরে বসে যায় পছন্দের সিরিয়ালের আসর। অল্প দিনেই দর্শকমহলে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার এমনই একটি সিরিয়াল পিলু (Pilu)। গান নিয়ে তৈরি এই সিরিয়ালের অভিনব বিষয়বস্তু প্রথম থেকেই এই সিরিয়ালটিকে আর পাঁচটা সিরিয়াল থেকে আলাদা করেছে।

তারকাখচিত এই সিরিয়ালে নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Dawn)। তার বিপরীতে শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী আহির চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)কে।সিরিয়ালের জোরদার কাস্ট আর গল্পের নতুনত্বই ধারাবাহিককে দর্শকদের মধ্যে আরও জনপ্রিয় করে তুলেছে।

পিলু,Pilu,আহির,Aahir,মল্লিকা,Mollika,বিধবা বিবাহ,Widow Marriage,রঙ্গন,Rongon

তবে সম্প্রতি ধারাবাহিকে এসেচে নতুন টুইস্ট। তাই সিরিয়ালের নায়ক নায়িকা আহির (Aahir) পিলু ছাড়াও এখন  সিরিয়ালের গল্প এগোচ্ছে মল্লার আর রঞ্ঝাকে নিয়ে। এরই মধ্যে কিছুদিন আগেই সিরিয়ালে আহিরের খুড়তুতো বোন মল্লিকার (Mollika) চরিত্রে এন্ট্রি নিয়েছেন আরও এক নতুন নায়িকা। তিনি হলেন  জনপ্রিয় টেলি অভিনেত্রী মিমি দত্ত (MiMi Dutta)।

পিলু,Pilu,আহির,Aahir,মল্লিকা,Mollika,বিধবা বিবাহ,Widow Marriage,রঙ্গন,Rongon

সিরিয়ালের প্লট অনুযায়ী জানা যাচ্ছে বসু মল্লিক পরিবারের মেয়ে মল্লিকা আসলে বিধবা। বিয়ের প্রথম রাতেই মারা গিয়েছিল তার স্বামী। তাই বাড়িতে সবাই তাকে একপ্রকার কোনঠাসা করেই রাখে। কিন্তু মল্লিকার এমন করুন দোষ নিজেদের চোখের সামনে দেখতে পারছে না আহির,পিলু,আর রঞ্ঝা। তাই মল্লিকার মুখে হাসি ফোটাতে এই সিরিয়ালে এখন দেখা যাচ্ছে বিধবা বিবাহের (Widow Marriage) পর্ব ।

পিলু,Pilu,আহির,Aahir,মল্লিকা,Mollika,বিধবা বিবাহ,Widow Marriage,রঙ্গন,Rongon

বাড়ির প্রায় প্রায় কাওকেই না জানিয়ে সুরমন্ডলের রঙ্গনের (Rongon) সাথে একপ্রকার জোর করেই মল্লিকার বিয়ের আয়োজন করে ফেলেছে  আহির,পিলু,আর রঞ্ঝা। বোর্ডের মধ্যে সেই বিয়ের আসরে উপস্থিত কেবলমাত্র বাহিরের মা আর রঙ্গনের বাবা। তবে বিয়ের পিঁড়িতে বসলেও রঙ্গন এখনও পুরোপুরি ভুলতে পারেনি তার প্রাক্তন প্রেমিকা শিঞ্জিনী কে। সবচেয়ে আশ্চর্যের বিষয় এই যে বিয়ের তৈরিতে বসেও এখনো পর্যন্ত একে  ওপরের বিষয়ে নাম ছাড়া  কিছুই জানা নেই তাদের।

Related Articles

Back to top button