বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গুরুকুলে নতুন চমক! ওস্তাদজির মন জয় করার পর এবার বাবার পরিচয় জানতে পারল পিলু, রইল ভিডিও

দিনে দিনে দর্শকমহলে বাড়ছে সিরিয়ালের চাহিদা। তাই সিরিয়াল মানেই কিন্তু দর্শকদের বিনোদনের অন্যতম অঙ্গ। আর প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই একের পর এক পছন্দের সিরিয়াল দেখতে টিভির সামনে বসে পড়েন সিরিয়াল প্রেমী দর্শকরা। সিরিয়ালে পছন্দের চরিত্রদের দেখা মাত্রই মন ভালো হয়ে যায় দর্শকদের। ইদানীং জি বাংলার পর্দায় শুরু হওয়া এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল পিলু।

শুরু থেকেই এই সিরিয়ালের গান সংক্রান্ত অভিনব বিষয়বস্তু মন ছুঁয়েছে দর্শকদের। তারকাখচিত এই সিরিয়ালে নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Dawn)। তার বীপরীতে শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী আহির চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)কে। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়ে গিয়েছে পিলু আর আহিরের।

এরই মধ্যে যত দিন যাচ্ছে সিরিয়ালের গল্প এগোনোর সাথে সাথেই একটু একটু করে কাছাকাছি আসছে পিলু আর আহির। হোলিতে পিলু নিজেকে নির্দোষ প্রমাণ করার পর থেকে ওস্তাদজিরও পিলুর প্রতি একটু একটু করে ভালো লাগা তৈরি হচ্ছে। ধীরে ধীরে পিলুর প্রতি বদলাতে শুরু করেছে আহিরের ব্যবহার। কড়া ধাঁচের ওস্তাদজির খোলস ছেড়ে ধীরে ধীরে বেরিয়ে পড়ছে নরম মনের বন্ধু সুলভ মানুষটা।

এরই মধ্যে সিরিয়ালে খুব তাড়াতাড়ি আসতে চলেছে নতুন মোচড়। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন গুরুকুলের গুরুজি অর্থাৎ খ্যাতনামা সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণই হলেন পিলুর আসল বাবা। একথা এতদিন শুধু জানতেন পিলুর মা কল্যাণী। কিন্তু দীর্ঘদিন ধরে এই এতবড় সত্যিটা নিজের মধ্যেই চেপে রেখে সোনাইঝুড়ি গ্রামে থেকে তিনি একাই মানুষ করেছেন তাদের মেয়ে পিলুকে।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নতুন প্রোমো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে পিলু তার মাকে সঙ্গে করে গুরুকুলে নিয়ে এসেছে। সঙ্গে রয়েছে আহিরও। অন্যদিকে বাড়ির দাওয়ায় বসে বাদ্যযন্ত্র বাজাচ্ছেন আহিরের গুরুজি। তখনই পিলুর মা এসে জানায় “পিলু শুধু আমার নয়, তোমারও সন্তান আদিত্য।” এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Related Articles

Back to top button