বিনোদনভিডিওসিরিয়াল

এমন ভালোবাসার চেয়ে বিষ ভালো! মল্লারের দেওয়া কফি খেয়ে মৃত্যুর মুখে রঞ্জা

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে  অবসর সময়ে বিনোদনের জন্য বাংলা সিরিয়ালের জুড়ি মেলা ভার। দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় জি বাংলার এমনই একটি সিরিয়াল হলো ‘পিলু’ (Pilu)। এই সিরিয়ালের অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি চরিত্র হলো মল্লার (Mollar) এবং রঞ্ঝা (Ranjha)।

আসলে এই সিরিয়ালের প্রধান নায়িকা পিলু অভিনেত্রী মেঘনা মাইতি হলেও দিনে দিনে রঞ্ঝা অভিনেত্রী ইধিকা যেভাবে নিজের সাবলীল অভিনয় পর্দায় ফুটিয়ে তুলেছেন তাতে অনুরাগীরা বলছেন সেই দিন আর বেশি বাকি নেই যখন রঞ্ঝাই এই সিরিয়ালের মুখ্য চরিত্র হয়ে উঠবেন। এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন শুরু থেকেই গুরুজীর মেয়ে রঞ্ঝার নজর ছিল আহিরের দিকে। মনে মনে প্রথম থেকেই সে ভালোবাসত আহিরকে।

পিলু,Piluমল্লার,Mollar,রঞ্ঝা,Ranjhaবিষ,Poison,নতুন প্রমো,New Promo

কিন্তু সিরিয়ালে আহিরের সাথে রঞ্ঝার প্রেম অধরাই থেকে যায়। পিলুর সাথে আহিরের বিয়ে হওয়ার পরপরই সিরিয়ালে এন্ট্রি হয় আহিরের খুড়তুতো ভাই মল্লারের। পারিবারিক শত্রুতার প্রতিশোধ নিতেই সম্পত্তি হাতিয়ে  প্রতারণা করেই সে বিয়ে করে নেয় রঞ্ঝাকে।তারপর থেকেই আমূল পরিবর্তন এসেছে রঞ্ঝার চরিত্রে। পিলুর পিছনে ষড়যন্ত্র করা ছেড়ে সে এখন কায়দা করে মল্লারকে জব্দ করার ফন্দি আঁটে।

পিলু,Piluমল্লার,Mollar,রঞ্ঝা,Ranjhaবিষ,Poison,নতুন প্রমো,New Promo

এরইমধ্যে দেখা যাচ্ছে সিরিয়ালের নতুন প্রমো (New Promo)। সেখানে দেখা যাচ্ছে, একটা কফিশপে রঞ্ঝাকে নিয়ে এসেছে মল্লার। হাসিমুখে সেই কফি রঞ্ঝা মুখে তুলে নিতেই শয়তানি হাসি খেলে যায় মল্লারের মুখে। এরপই সে রঞ্ঝাকে জানায় ওই কফিতে সে আগে থেকেই বিষ (Poison) মিশিয়ে রেখেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)


এরপরেই দেখা যায় শরীরখারাপ করতে শুরু করেছে রঞ্ঝার। কপালে হাত দিয়ে মৃত্যুর মুখে দাঁড়িয়ে রঞ্ঝা বলে ওঠে এমন ভালোবাসার চেয়ে মৃত্যু অনেক ভালো। পিলু সিরিয়ালের এই প্রমো ইতিমধ্যেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button