বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শেষ পর্যন্ত রঞ্জার সিঁথিতে সিঁদুর পরাল মল্লার, সত্যিটা জানাতে দেরি হল পিলুর, ভাইরাল প্রোমো

অল্প দিনেই দর্শকমহলে বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার এমনই একটি সিরিয়াল হল পিলু (Pilu)। গান নিয়ে তৈরি এই সিরিয়ালের অভিনব বিষয়বস্তু প্রথম থেকেই এই সিরিয়ালটিকে আর পাঁচটা সিরিয়াল থেকে আলাদা করেছে। তারকাখচিত এই সিরিয়ালে নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Dawn)। তার বিপরীতে শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী আহির চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)কে।

সিরিয়ালের জোরদার কাস্ট আর গল্পের নতুনত্বই ধারাবাহিককে দর্শকদের মধ্যে আরও জনপ্রিয় করে তুলেছে। সম্প্রতি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন খল চরিত্র। আসলে সে হল গুরুজি আদিত্য নারায়ণের চিরশত্রু অর্থাৎ আমিরের বাবার পাঠানো বসু মল্লিক পরিবারের সদস্য মল্লার। এই মল্লার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা ধ্রুব সরকার।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন পিলুর সাথে আহিরের বিয়ে হওয়ার পর থেকে বিশেষ করে পিলু যে আদিত্য নারায়ণের নিজের মেয়ে একথা জানার পর থেকে ঋজুলা আর রঞ্জা আহিরকে গুরুকুল কোণঠাসা করতে উঠেপড়ে লেগেছে। আর সেই সুযোগ টা নিয়েই পুরনো শত্রুতার প্রতিশোধ নিতে ঋজুলা আর রঞ্জার দুর্বল জায়গায় আঘাত করে গুরুকুলে জাঁকিয়ে বসেছে মল্লার।


আহির আর পিলুকে ছোট করতে গিয়ে ভালো মানুষের মুখোশ পড়ে থাকা মল্লার কে ঋজুলা আর রঞ্জা অন্ধের মতো বিশ্বাস করে নেয়। ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গিয়েছে সুরমন্ডলের সমস্ত সম্পত্তি না জেনে বুঝেই মল্লার কে দান করে দিয়েছে ঋজুলা। ভালোবাসার প্রস্তাব পেয়ে মন গলে যায় রঞ্জারও। বাড়ির কাওকে না জানিয়ে ইতিমধ্যে রেজিস্ট্রিও করে ফেলেছে তারা।

এরইমধ্যে টিভিতে দেখানো হচ্ছে সিরিয়ালের নতুন প্রোমো। সেই প্রোমো তে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে বসে গিয়েছে মল্লার আর রঞ্জা। তখনই আহির কে সাথে নিয়ে সুরমন্ডলে এসে মল্লারের মুখোশ খুলে দেয় পিলু। এরপর সবার সামনেই সত্যিটা মেনে নিয়েই বড্ড দেরি হয়ে গিয়েছে বলে রঞ্জার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় মল্লার। এই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

Related Articles

Back to top button