Uncategorized

হোলি স্পেশাল মহাপর্ব, নিজেকে নির্দোষ প্রমাণ করবে পিলু, প্রকাশ্যে নতুন প্রমো ভিডিও

প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই প্রত্যেক সিরিয়াল প্রেমী দর্শকই একের পর এক তাদের পছন্দের সিরিয়াল দেখতে বসে যান টিভির সামনে। তাই পছন্দের চরিত্রদের না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের। জি বাংলার এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক হল পিলু। এই সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই তা মন ছুঁয়েছে দর্শকদের।

একঝাঁক তারকাখচিত এই সিরিয়ালের নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Dawn)। তার বীপরীতে শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী আহির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়ে গিয়েছে পিলু আর আহিরের।


সেসময় রাগের মাথায় গুরুজির সম্মান রক্ষা করতে পিলুকে বিয়ে করলেও তাকে এখনও পর্যন্ত নিজের স্ত্রী হিসাবে মেনে নিতে পারেনি আহির। অন্যদিকে শুরু থেকেই পিলু কে সহ্য করতে পারে না গুরুতর মেয়ে রঞ্জা এবং স্ত্রী ঋজুলা। এছাড়া আহিরের সাথে শেষ রঞ্জার বিয়ে ভেস্তে যাওয়ার পর থেকে পিলুর ওপর বদলা নিতে একপ্রকার মুখিয়ে ছিল রঞ্জা।

তাই কারসাজি করে ভুয়ো ভয়েস রেকর্ডার করে শুনিয়ে বাড়ির সবাইকে পিলুর বিরুদ্ধে নিয়ে আসে রঞ্জা। যার আহির পিলুকে ঘৃণা করতে শুরু করে। কিন্তু পিলুও প্রতিজ্ঞা করেছে যে করেই হোক সে নিজেকে নির্দোষ প্রমাণ করবে। তার জন্য ইতিমধ্যেই বাড়ির সবার কাছে ২ দিন সময় চেয়ে নিয়েছিল সে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের হোলি স্পেশাল নতুন প্রোমো ভিডিও।

এই ভিডিওতে যাচ্ছে কথামতো দুদিনের মধ্যেই হোলির দিনে আসল সত্যিটা জেনে গিয়েছে পিলু। যা থেকে তার কাছে জলের মতো পরিস্কার এর সবটাই ছিল রঞ্জার কারসাজি। তাই কথামতো নিজেকে নির্দোষ প্রমাণ করতে অডিও রেকর্ডিংয়ের ক্যাসেট তুলে দেন আহিরের হাতে। কিন্তু সে কিছুতেই আসল অপরাধী রঞ্জার নাম আসতে দেয় না সকলের সামনে।

Related Articles

Back to top button