বিনোদনসিরিয়াল

‘পিলু’তে নায়িকা হওয়ার যোগ্য ছিল ‘রঞ্জা’র, দর্শকেরা বিচারে সেরা পুরস্কার পেলেন ইধিকা

সদ্য শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’ (Pilu)। সিরিয়াল শেষ হয়ে গেলেও কিন্তু দর্শকরা এখনও পিলু-ওস্তাদ জি, রঞ্জা-মল্লারকে বেশ মিস করেন। তবে এই ধারাবাহিকটি যখন সম্প্রচারিত হতো, তখন দর্শকদের একাংশের ক্ষোভ ছিল যে নায়িকা পিলু হলেও সব সময় বেশি প্রাধান্য দেওয়া হয় রঞ্জাকে। এমনকি সিরিয়াল শেষ হওয়ার সময় রঞ্জাকে (Ranja) কেন প্রেগন্যান্ট দেখানো হল এবং পিলুকে কেন দেখানো হল না তা নিয়েও বেশ চর্চা হয়েছিল।

তবে রঞ্জাকে বেশি ফোকাস করা নিয়ে যতই চর্চা হোক না কেন, সেই চরিত্রে অভিনয় করা ইধিকা পালের (Idhika Paul) অভিনয় দক্ষতা নিয়ে কিন্তু প্রশ্ন তোলার কোনও জায়গা নেই। রিমলি হোক বা রঞ্জার- যে চরিত্রেই অভিনয় করতে দেওয়া হোক না কেন অভিনেত্রী সব সময় নিজের পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন।

Idhika Paul in Pilu

ইধিকা এমন একজন অভিনেত্রী যিনি বরাবর পর্দায় নিজের চরিত্র খুব নিখুঁতভাবে ফুটিয়ে তোলেন। তাঁর চোখের চাহনিই যেন অনেক কথা বলে দেয়। পর্দার রঞ্জা সত্যিকারের একজন দক্ষ অভিনেত্রী। আর সেই জন্যই তো দর্শকদের বিচারে রঞ্জার অভিনয়ই সেরা।

‘পিলু’ শেষ হওয়ার পর এবার তাই দর্শকদের বিচারেই সেরা তারকা পারফর্মারের পুরস্কারে ভূষিত হলেন ইধিকা। সম্প্রতি আয়োজিত হওয়া কলকাতা গ্লিটজ অ্যাওয়ার্ডস ২০২২’এ এই পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। অ্যাওয়ার্ড হাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নিজের ভিডিও।

Idhika Paul

জানিয়ে রাখি, কলকাতা গ্লিটজ অ্যাওয়ার্ডসে দর্শকদের বিচারে সেরা শিল্পীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ১-২ মাস ধরে চলে ভোট দান প্রক্রিয়া। এরপর গণনা করা হয় দর্শকদের দেওয়া সেই ভোট। যে শিল্পী সবচেয়ে বেশি ভোট পান, তাঁর হাতেই তুলে দেওয়া হয় এই সম্মানীয় পুরস্কার।

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

আর চলতি বছর এই সম্মানীয় অ্যাওয়ার্ড ফাংশানে সেরা পারফর্মারের পুরস্কারে ভূষিত হলেন রঞ্জা অভিনেত্রী ইধিকা। প্রিয় তারকার এই প্রাপ্তিতে স্বাভাবিকভাবেই বেশ খুশি অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ইধিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। ‘তুমি এই পুরস্কারের যোগ্য’ অভিনেত্রীর কমেন্ট বক্সে লিখেছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button