বিনোদনসিরিয়াল

পুরোনো ক্ষত সারতেই নতুন প্রেমে পিলু অভিনেতা আহির,জল্পনা প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হলো ‘পিলু’ (Pilu)। এই সিরিয়ালের অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি চরিত্র হলো আহির (Ahir) এবং রঞ্ঝা (Ranjha)। একজন নায়ক আর অপরজন খলনায়িকা। এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন শুরু থেকেই গুরুজীর মেয়ে রঞ্ঝার নজর ছিল তার প্রিয় শিষ্য আহিরের দিকে। মনে মনে প্রথম থেকেই সে ভালোবাসে  আহিরকে।

কিন্তু হঠাৎ তাদের জীবনে এন্ট্রি হয় সিরিয়ালের নায়িকা পিলুর।  সেই থেকে দূরত্ব তৈরি হয় রঞ্ঝা এবং আহিরের। আর শেষপর্যন্ত আহিরের সাথে বিয়ে হয়ে যায় পিলুর। আর প্রতারণার শিকার রঞ্ঝা মালা দেয় মল্লারের গলায়। তবে সিরিয়ালে আহিরের সাথে রঞ্ঝার প্রেম অধরা থেকে গেলেও টেলিপাড়ার গুঞ্জন বাস্তবে আহির অভিনেতা গৌরব রায় চৌধুরী আর রঞ্ঝার অভিনেত্রী প্রেম করছেন চুটিয়ে।

পিলু,Pilu,আহির,Ahir,রঞ্ঝা,Ranjha,গৌরব রায়চৌধুরী,Gourab Roychoudhury,ইধিকা পাল,Idhika Paul,সম্পর্কের গুঞ্জন,Relationship Rumour

প্রসঙ্গত বিনোদন জগতে একই সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার বিষয়টি নতুন নয়। ইদানিং তেমনি গৌরব রায়চৌধুরী (Gourab Roychoudhury) আর ইধিকা পালের (Idhika Paul) মধ্যে সম্পর্ক নিয়ে জল্পনা তৈরী হয়েছে। তবে গৌরব আর ইধিকার এই সম্পর্কের এই সম্পর্কের গুঞ্জন (Relationship Rumour) আদৌ কতটা সত্যি সেই বিষয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন অভিনেত্রী নিজেই।

পিলু,Pilu,আহির,Ahir,রঞ্ঝা,Ranjha,গৌরব রায়চৌধুরী,Gourab Roychoudhury,ইধিকা পাল,Idhika Paul,সম্পর্কের গুঞ্জন,Relationship Rumour

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন ‘সত্যি বলছি, প্রেম করি না আমরা। গৌরব রায়চৌধুরী আর আমি খুবই ভাল বন্ধু’। তবে তাদের নিয়ে লোকজনের কেন এমন ধারণা তা ইধিকা নিজেই ভুঝতে পারছেন না। অভিনেত্রীর কোথায় তার মাও  আজকাল এসব প্রশ্নের উত্তর দিতে শিখে গিয়েছেন। তিনি নাকি মুখের ওপর স্পষ্ট বলে দেন ‘মেয়ে প্রেম করলে আমি জানতে পারতাম। এমন কিছুই ঘটছে না।”


তবে ইধিকা আর গৌরব যে সত্যিই প্রেম করছেন না তা বোঝাতে অভিনেত্রী এদিন বলেছেন তারা কিন্তু একসাথে একা কোথাওবা যাননি। কিংবা কখনও একসাথে ছবি পর্যন্ত তোলেননি। শুধু মাত্র হাতে গোনা কয়েকটা রীল বানিয়েছেন মাত্র। এছাড়া তিনি জানান সিরিয়ালেও  প্রেম করছেন না তারা বরং সিরিয়ালের তিনি জুটি বেঁধেছেন মল্লার অভিনেতা ধ্রুব সরকারের সাথে। তাই  অভিনেত্রী নিজে অন্তত এমন গুঞ্জনের কারণ উদ্ধার করতে পারেননি।

Related Articles

Back to top button