বিনোদনভিডিওসিরিয়াল

গানের সুরে মন মাতাতে আসছে পিলু, সাথে নতুন প্রেমের গল্প! শুরুর আগেই বাড়ির ট্যুর করালেন নায়িকা

আগামী ১০ জানয়ারি থেকে এক নতুন প্রেমের গল্প নিয়ে আসছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু'(Pilu)। তবে শুধু প্রেম নয় এই ধারাবাহিকের অন্যতম প্রধান বিষয়বস্তু হতে চলেছে গান। উল্লেখ্য এই ধারাবাহিকের নায়ক-নায়িকা আহির এবং পিলু দুজনেই গান পাগল। তাই সিরিয়ালের বেশীরভাগ অংশ জুড়েই যে গান থাকবে তা বলাই বাহুল্য।

এই সিরিয়ালে ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১১ -এর ফাইনালিস্ট মেঘা দাঁ(Megha Dawn)-এর সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী। এছাড়াও রয়েছেন রিমলি অভিনেত্রী ইধিকা পাল, অঞ্জনা বসু, বিশ্বনাথ বসু, কৌশিক চক্রবর্তী, রুদ্রজিৎ মুখোপাধ্যায় সহ একঝাঁক অভিনেতা অভিনেত্রীরা। জানা যাচ্ছে এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রই অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে।

Pilu,Gourab Roy Chowdhury,Megha Daw

প্রাণোচ্ছল পিলু,সারাক্ষণ হাসিগানে মেতে থাকে। মাটির গান ভালোবাসে সে। তার কথায় মাটির গানই প্রাণের গান। অন্যদিকে নায়ক আহির শাস্ত্রীয় সঙ্গীত ছাড়া কিছুই বোঝে না। গান, রেওয়াজ, সাধনা নিয়ে নিজেকে সারাক্ষণ কড়া অনুশাসনের মধ্যে রাখে সে। গুরুজি আদিত্য নারায়ণের গুরুকুলে বহু বছর ধরে সঙ্গীত চর্চা করে চলেছে সে।

এখনও পর্যন্ত জানা যাচ্ছে সিরিয়ালের যা প্লট সেই অনুযায়ী আহিরের গুরু আদিত্য নারায়ণের ইচ্ছা তাঁর প্রিয় ছাত্র আহিরের সাঙ্গে তাঁর মেয়ে সেতার বাদক রনজিনির বিয়ে দেওয়ার। কিন্তু ঘটনাচক্রে আহিরের সাঙ্গে দেখা হয় মাটির মেয়ে পিলুর, যার যাপন মাটির গান নিয়েই। কিন্তু এখন এই দুই বিপরীতে মেরুর সঙ্গীত প্রেমী মানুষের মনের মিল কীভাবে হবে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।


সিরিয়াল শুরুর আগে থেকেই জোর কদমে চলছে পিলুর প্রোমো শ্যুটের মহড়া। আজ চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে একে একে বাড়ির সবার সাথে আলাপ করিয়ে দিচ্ছে পিলু অভিনেত্রী মেঘা দাঁ।

Related Articles

Back to top button