বিনোদনভিডিওসিরিয়াল

আহিরের কাঁধেই তালিমের গুরু দায়িত্ব! গুরুকূলে ওস্তাদজিকে পেয়ে বেজায় খুশি পিলু

সম্প্রতি জি বাংলা পরিবারে যুক্ত হয়েছে নতুন সদস্য পিলু (Pilu)। গানে গানে মিষ্টি প্রেমের গল্প বলতে হাজির হয়েছেন নায়ক নায়িকা আহির আর পিলু। তাই শুধু প্রেম নয় এই ধারাবাহিকের অন্যতম প্রধান বিষয়বস্তু হয়ে উঠেছে গান। তাই খুব স্বাভাবিকভাবেই এই ধারাবাহিকের নায়ক-নায়িকা আহির এবং পিলু দুজনেরই জীবন জুড়েই রয়েছে গান।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে শহরের খ্যাতনামা সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের প্রিয় ছাত্র আহির। তার জীবনে সঙ্গীত চর্চাই হল একমাত্র ধ্রুব সত্য। গান ছাড়া কিছুই ভাবতে পারে না গুরুজির এই প্রিয় ছাত্র। সিরিয়ালে দেখা যাচ্ছে গুরুজির অন্ত প্রাণ গুরুগৃহে থেকে গান শিখছে। তাই গুরুজির মতোই তার কাছে গানে মানে সাধনা, কঠোর অনুশাসনে বাধা জীবন।

এই সিরিয়ালের নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত প্রতিযোগি মেঘা দাঁ (Megha Dawn)। তার সাথেই জুটি বেঁধে সিরিয়ালের নায়ক আহিরের চরিত্রে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। অন্যদিকে পুরুলিয়ার মাটির মেয়ে পিলু। প্রাণ খুলে মাটির গান গেয়েই আনন্দ তার ।

তার বিশ্বাস গান গাইতে প্রাণ লাগে। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে ঘটনাচক্রে পিলুই হল জনপ্রিয় সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের মেয়ে। কিন্তু তারা কেউই একে অপরের আসল পরিচয় জানে না। এসবের মধ্যেই দেখা গিয়েছে আহির তার গুরুজিকে সুরমন্ডল উপহার দিতে পিলুর বাড়িতে গিয়ে উঠেছিল। কারণ পিলুর দাদুই সবচেয়ে ভালো সুরমন্ডল বানাতে পারেন।

তার থেকে সুরমন্ডল আনতে গিয়েই পিলুকে আহির চ্যালেঞ্জ করে বসে শাস্ত্রীয় সঙ্গীত শিখে দেখানোর। তাহলেই সে গানের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পারবে। আর পিলুও ভেবে দেখে এইভাবে সে টাকা উপার্জন করে সংসারের অভাব দূর করতে পারবে। তাই আহিরের সাথেই গুরুকূলে গান শিখতে যায় পিলু। আর গানের পরীক্ষার প্রথম ধাপে পাশ করে গুরুকূলে থেকে আহিরের কাছে গান শেখারও অনুমতি পেয়ে যায় সে।

Related Articles

Back to top button