বিনোদনসিরিয়াল

TRP ফেরাতে পুজোর পরেই জি বাংলায় আসছে এক ঝাঁক সিরিয়াল! বন্ধের মুখে ‘পিলু’

সিরিয়াল মানেই বাঙালি বিনোদনের ডেলি ডোজ।  এই তাই আজকের দিনে সিরিয়ালপ্রেমী দর্শকদের বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে এই মেগা সিরিয়াল। তাই সারাদিনের কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই পছন্দের  সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। পছন্দের সিরিয়াল না দেখা পর্যন্ত গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় সিরিয়ালের পোকা দর্শকদের।

সিরিয়ালের এই চাহিদার কথা মাথায় রেখেই প্রায় প্রতি মাসেই নিত্য নতুন সিরিয়াল আনছে বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষ। একটু ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে ইদানিং বিনোদনমূলক চ্যানেলগুলোতে নতুন সিরিয়ালের একেবারে হিড়িক পড়ে গিয়েছে। এখনকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। টিআরপি তলানিতে ঠেকলেই যেকোনো সময় বন্ধ করে দেওয়া হচ্ছে সিরিয়াল।

তা সে নতুন হোক কিংবা পুরনো। টিআরপির সামনে সিরিয়ালের বয়স কোন সংখ্যাই নয়। এছাড়া চ্যানেলে চ্যানেলে রেষারেষি তো আছেই। প্রতিদ্বন্দ্বী চ্যানেলকে টেক্কা দিতে এখন হামেশাই  প্রায়ই নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। যার ফলে কোপ গিয়ে পড়ছে জনপ্রিয় সিরিয়াল গুলির ওপরে। কিছুদিন আগেই জি বাংলার পর্দায় এসেছে একগুচ্ছ নতুন সিরিয়াল।

যার ফলে শেষ হয়েছে ‘কড়ি খেলা’, ‘সর্বজয়া’, ‘অপরাজিতা অপু’, এবং উমার মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক। আর এবার শোনা যাচ্ছে জি বাংলার বন্ধ সিরিয়ালের তালিকায় যুক্ত হতে চলেছে আরো একটি নতুন নাম। জানা আছে খুব শিগগিরই পুজোর পরেই জি বাংলার পর্দায় আস্তে চলেছে টি তিনটি নতুন সিরিয়াল। তাই টেলিপাড়া সূত্রে খবর এবার বন্ধ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু।

এমনিতেই দিনে দিনে তলানিতে ঠেকছে এই সিরিয়ালের টিআরপি। যার কারণ রয়েছে একাধিক। শুরুর দিকে সিরিয়ালটা গান নিয়ে শুরু হলেও এখন এই সিরিয়ালে গানেরই কোন অস্তিত্ব নেই। এছাড়া সিরিয়ালের নাম পিলু হলেও এখন সিরিয়ালে সেই হয়ে গিয়েছে পার্শ্বচরিত্র। পরিবর্তে প্রথমদিকে পার্শ্বচরিত্রে থাকা রঞ্ঝা এবং মল্লার  হয়ে উঠেছে এখন এই সিরিয়ালের নায়ক নায়িকা।

তাই দর্শকরাও মনে করছেন এইভাবে একটা সিরিয়াল অকারণে টেনে নিয়ে যাওয়ার কোন মানে হয় না।  তাই এই সিরিয়াল শেষ করে দেওয়ার পক্ষপাতী রয়েছেন অনেকেই। এ প্রসঙ্গে এই সিরিয়ালের নায়ক আহির তথা অভিনেতা গৌরব রায় চৌধুরী সংবাদমাধ্যমে জানিয়েছেন তিনিও নাকি এরকম একটা খবর শুনেছেন কিন্তু তাকে এখনো পর্যন্ত চূড়ান্ত কিছু যেহেতু জানানো হয়নি, তাই তিনি এখনই কোন সঠিক খবর দিতে পারছেন না। তাই অভিনেতার এই কথার পরে বলা যায় আগামী দিনে এই সিরিয়াল শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা কিন্তু প্রবল।

Related Articles

Back to top button