বিনোদনভিডিওসিরিয়াল

বাবার পরিচয় না জানা অপরাধ! রঞ্জার প্ররোচনায় পিলুকে গুরুকুল থেকে তাড়িয়ে দিচ্ছে মণিমা

সদ্য জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল পিলু (Pilu)। গানের সুরে সুর মিলিয়েই শুরু হয়েছে এই মিষ্টি প্রেমের গল্প । এই ধারাবাহিকের নায়ক,নায়িকা আহির আর পিলু দুজনেই সঙ্গীতপ্রেমী। তাই গানই হয়ে উঠেছে এই সিরিয়ালের অন্যতম মুখ্য বিষয়। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে শহরের খ্যাতনামা সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের প্রিয় ছাত্র আহির।

তার জীবনে গান আর গুরুজির ঊর্ধ্বে কেউ নেই। তাই গুরুকুলে অর্থাৎ গুরুগৃহে থেকেই শাস্ত্রীয় সঙ্গীতের চর্চা করে সে। অনেক ছোট থেকেই গুরুগৃহে থেকে গান শিখছে আহির। তাই গুরুজির মতোই তার কাছে গানে মানে সাধনা, কঠোর অনুশাসনে বাধা জীবন। তবে সে শুধু নিজেই গানের তালিম নেয় না, সেইসাথে অনেক ছাত্র ছাত্রীদেরও গান শেখায় গুরুজির এই প্রিয় ছাত্র।

এই সিরিয়ালের নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত প্রতিযোগি মেঘা দাঁ (Megha Dawn)। তার সাথেই জুটি বেঁধে আহির চরিত্রে অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে ঘটনাচক্রে পিলুই হল জনপ্রিয় সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের মেয়ে।কিন্তু এখনও পর্যন্ত তারা কেউই একে অপরের আসল পরিচয় জানে না।


এসবের মধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে আহিরের হাত ধরেই এই আদিত্য নারায়ণের গুরুকূলে গান শিখতে এসেছে পিলু। ইতিমধ্যেই পিলুর গান শুনে মুগ্ধ গুরুজি আহিরকেই দিয়েছেন তাকে তালিম দেওয়ার দায়িত্ব।অন্যদিকে শুরু থেকেই পিলুকে একেবারেই সহ্য করতে পারছে না গুরুজির মেয়ে রঞ্জা। সে মনে মনে আহির কে ভালোবাসে। তাই সে আহিরের আশেপাশে পিলুকে একেবারে সহ্য করতে পারছে না।

তাই পিলু কে এত প্রশ্রয় দেওয়া ঠিক হচ্ছে না বলে নিজের মাকে জানায় রঞ্জা। এরপর রঞ্জার মা অর্থাৎ আহিরের মামণি পিলুর কাছে তার বাবার পরিচয় জানতে চায়। কিন্তু কাঁদো কাঁদো মুখে পিলু জানায় ছোট থেকেই সে তার বাবার নাম জানে না। একথা জানতে পেরেই পিলুকে মুখের ওপর জানিয়ে দেওয়া হয় এইভাবে বাবার নাম পরিচয়হীন কোনো মেয়ে গুরুকুলের ছাত্রী হলে তাতে এখানকার ঐতিহ্যের অপমান হবে।

Related Articles

Back to top button