বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গানের পাশাপাশি নাচেও দারুন পারদর্শী ‘পিলু’, দাদাগিরিতে মেঘার নাচ দেখে মুগ্ধ সৌরভ, রইল ভিডিও

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘দাদাগিরি (Dadagiri)’। সকলের প্রিয় দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঞ্চালনায় এই শো দিনে দিনে জনপ্রিয়তার শিখরে গিয়ে পৌঁছেছে। বাঙালির কাছে সৌরভ গাঙ্গুলী মানেই একরাশ আবেগ। সাথে প্রতি সপ্তাহের শেষেই নাচে-গানে, আড্ডায়-গল্পে দাদাগিরির মঞ্চ মাতিয়ে মাতিয়ে রাখেন বিশিষ্ট অতিথিরা। আর সম্প্রতি দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিল ‘পিলু (Pilu)’  সিরিয়ালের সদস্যেরা।

জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন এই সিরিয়াল। সিরিয়ালে পিলুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মেঘা দাঁ (Megha Da)। আর পিলুর বিপরীতে আহিরের চরিত্রে থাকছেন অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। এই দুই তারকা সহ পিলুর একাধিক চরিত্ররাই এদিন উপস্থিত হয়েছিল দাদাগিরির মঞ্চে। এই সিরিয়ালের মধ্যেই দিয়েই ইন্ডাস্ট্রিতে প্রথম পা রাখল মেঘা। তবে গৌরব কিন্তু ইতিমধ্যেই বেশ পরিচিত।

Pilu,Gourab Roy Chowdhury,Megha Daw

অভিনেত্রী হিসাবে ‘পিলু’ প্রথম সিরিয়াল হলেও আগে থেকেই দর্শকদের কাছে বেশ পরিচিত মেঘা। কারণ এর আগে ডান্স বাংলা ডান্সের মঞ্চে দুর্দান্ত নাচের দক্ষতা দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছিল সে। ২০০৬ সালে ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিল সে। আর এবার নাচের পাশাপাশি অভিনয়েও নাম লিখিয়েছে সে। দুইয়ের কম্বিনেশন আশা করা যায় দর্শকদের বেশ পছন্দ হবে।

এদিন দাদাগিরির মঞ্চে হাজির হয়ে  নিজের ডাচের দক্ষতা সবার সামনে আবারও তুলে ধরেছে মেঘা। ‘‘ঘর মরে পর্দেশিয়া’’ গানে নেচে দেখিয়েছে পিলু অভিনেত্রী। যা দেখে মুগ্ধ হয়েছেন স্বয়ং দাদাও। মেঘার নাচের প্রশংসা করেছেন সৌরভ থেকে শুরু করে উপস্থিত বাকিরাও।

সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকে মেঘার নাচ সহ দাদাগিরির বিশেষ পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে লাল শাড়ি পরেই নাচতে দেখা যাচ্ছে মেঘাকে। এরপর অবশ্য দাদাকে বেশ কিছু প্রশ্নও করেছে সে। যার উত্তরে প্রতিবারের মত দারুন জবাব দিয়েছেন সৌরভ। তবে আর কি কি হল এদিন দাদাগিরির মঞ্চে পিলু সদস্যদের সাথে সেটা দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখতে হবে।

Related Articles

Back to top button