বিনোদনসিরিয়াল

‘কে কি বলল সত্যিই আমি গুরুত্ব দিই না’! সমালোচকদের মন্ত্যব্যে কান দিতে নারাজ পর্দার পিলু 

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘পিলু’ (Pilu)। আর পাঁচটা সিরিয়ালের থেকে একেবারে আলাদা গান-বাজনার চর্চা নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। তারকাখচিত এই সিরিয়ালে নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Daw)। সিরিয়ালের ভিন্ন স্বাদের বিষয়বস্তু শুরু থেকেই নজর কেড়েছে দর্শকদের।

সিরিয়ালের নায়িকা পিলুর নামেই করা হয়েছিল সিরিয়ালের নামকরণ।জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)-এর মঞ্চে প্রতিযোগী হয়ে এসেই ভাগ্যের চাকা ঘুরে গিয়েছিল মেঘার। সেই থেকেই রাতারাতি লাইম লাইটে চলে আসেন আজকের পিলু।

নাচের রিয়েলিটি শোতে অংশগ্রহণ করা কালীনই সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান তিনি। প্রথম সিরিয়ালেই আসে নায়িকা হওয়ার মতো লোভনীয় প্রস্তাব। তাই এত বড় সুযোগটা আর হাতছাড়া করেননি অভিনেত্রী। প্রথম থেকে কিন্তু বেশ ভালোই চলছিল সবটা। পিলুকে কেন্দ্র করে এগোচ্ছিল সিরিয়ালের গতিপথ। কিন্তু হঠাৎ করেই দেখা যায় পিলু কে সাইড করে দেওয়া হয়েছে সিরিয়ালে।

পরিবর্তে পার্শ্ব  চরিত্রে থাকা রঞ্জা অভিনেত্রী ইধিকা পালই হয়ে উঠেছেন সিরিয়ালের প্রধান নায়িকা। যা নিয়ে  মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় পিলু সিরিয়ালের ভক্তদের মধ্যে চলে দড়ি টানাটানি। এছাড়া মাঝেমধ্যেই নানারকম নেতিবাচক মন্তব্যের মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে। যেহেতু তিনি ইন্ডাস্ট্রিতে নতুন তাই এ ধরনের সমালোচনা তিনি কিভাবে সামলান তা নিয়ে প্রশ্ন ওঠাটাও খুব স্বাভাবিক।

এ প্রসঙ্গে কিছুদিন আগেই আনন্দবাজার অনলাইনে মুখ খুলে ছিলেন অভিনেত্রী। তিনি নিজেই বলেছেন এগুলো কেন হয়েছে তা তার জানা নেই।  মেঘার কথায় তাদের লেখিকা অসম্ভব ভালো লেখেন।আর এই সিরিয়ালে তাকে যতটা সুযোগ দেয়া হয়েছে তাতে তিনি কৃতজ্ঞ। পর্দার পিলুর কথায় ‘আমি সত্যিই সৌভাগ্যবতী এমন একটা গল্পে কাজ করার সুযোগ পেয়েছি। বাকি কে কি বলল সত্যিই আমি গুরুত্ব দিই না’।

Related Articles

Back to top button