বিনোদনসিরিয়াল

আহিরের পর এবার পর্দায় ফিরছেন পিলু! নতুন বছরের শুরুতেই সুখবর দিলেন মেঘা

বাংলা টেলিভিশনের পর্দায় এখন এখন মেগা সিরিয়ালের মেলা। একের পর এক সিরিয়াল যেমন শুরু হচ্ছে সেই সাথে তাল মিলিয়ে শেষ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। কারও বয়স ১ বছর তো কারও আরও কম। মাত্র ৩ মাসেও বন্ধ হয়েছে একাধিক সিরিয়াল। তেমনি নতুন সিরিয়ালের কোপে পড়ে কিছুদিন আগেই সম্প্রচার শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল পিলু (Pilu)-র।

অসময়ে পছন্দের সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় বেশ মন খারাপ ছিল অনুরাগীদেরও। যদিও খানিকটা হলেও দর্শকদের মন ভালো করে ইতিমধ্যেই নতুন সিরিয়াল নিয়ে পর্দায় ফিরেছেন এই সিরিয়ালের নায়ক আহির অভিনেতা গৌরব রায়চৌধুরী। কিন্তু সিরিয়াল শেষের পর থেকে সেভাবে দেখাই মেলেনি সিরিয়ালের নায়িকা পিলু অভিনেত্রী মেঘার।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Pilu,পিলু,Megha Daw,মেঘা দাঁ,Zee Bangla,জী বাংলা,Comeback,কামব্যাক,Didi Number 1দিদি নাম্বার ১

প্রসঙ্গত ডান্স বাংলা ডান্সের গত সিজনের প্রতিযোগী মেঘার এটাই ছিল প্রথম সিরিয়াল। প্রথম সিরিয়ালে সাবলীল অভিনয় করেই পর্দার পিলু হয়ে উঠেছিল দর্শকদের একেবারে ঘরের মেয়ে। তাই তো ‘পিলু’  সিরিয়াল  শেষ হয়ে যাওয়ায় তাঁর নতুন কাজ দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এরইমধ্যে জানা যাচ্ছে দর্শকদের অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

নতুন বছরের শুরুতেই অনুরাগীদের সুখবর দিয়ে টেলিভিশনের পর্দায় ফেরার কথা জানিয়েছেন মেঘা। তবে কোনো ধারাবাহিক নয় মেঘা আসছেন জি বাংলার জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান (Didi No1)-এর মঞ্চে। আজ অর্থাৎ ৬ জানুয়ারি বিকেল ৫-টা থেকে সম্প্রচারিত হবে এই পর্ব।

Pilu actress Megha Daw comeback on Zee Bangla

আসন্ন এই পর্বের বেশ কিছু ঝলক মেঘা ইতিমধ্যেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ছবি দেখেই জানা যাচ্ছে  এদিন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে নাচ করতেও দেখা যাবে পর্দার পিলুকে। মেঘার শেয়ার করা একগুচ্ছ ছবির মধ্যে একটি ছবিতে তাকে দেখা গিয়েছে পর্দার মাধবীলতা অভিনেত্রী শ্রাবনী ভূইঁয়ার সাথে। মেঘার এই পোস্ট দেখার পর থেকেই তাকে টিভির পর্দায় দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন তার অনুরাগীরা।

Related Articles

Back to top button