বিনোদনভিডিওসিরিয়াল

শুরুতেই প্রশ্নের মুখে পিলু! তানপুরার স্টাইলে সেতার বাজিয়ে ট্রোলের শিকার নায়ক আহির

সদ্য জি বাংলার পর্দায় শুরু হয়েছে এক নতুন প্রেমের গল্প ‘পিলু'(Pilu)। তবে শুধু প্রেম নয় এই ধারাবাহিকের অন্যতম প্রধান বিষয়বস্তু হতে চলেছে গান। উল্লেখ্য এই ধারাবাহিকের নায়ক-নায়িকা আহির এবং পিলু দুজনেরই জীবন জুড়ে রয়েছে গান। তাই সিরিয়ালের বেশীরভাগ অংশ জুড়েই যে গান থাকবে তা আর নতুন করে বলার প্রয়োজন হয় না।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে শহরের খ্যাতনামা সঙ্গীত শিল্পী আদিত্য নারায়ণের বাড়ির জগদ্ধাত্রী পুজোয় ধুনুচি নাচ করে সকলের মন জয় করে নিয়েছে গ্রামের মেয়ে পিলু। তবে শুধু নাচ করেই নয় ওই জনপ্রিয় সঙ্গীত শিল্পীর প্রিয় ছাত্র আহিরের তবলাও মাটিতে পড়ে যাওয়ার হাত থেকে বাঁচিয়ে সকলের নজরে এসেছে পিলু।



এই সিরিয়ালের নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন ‘ডান্স বাংলা ডান্স’ খ্যাত প্রতিযোগি মেঘা দাঁ(Megha Dawn)। আর তার সাথে জুটি বেঁধে সিরিয়ালের নায়ক আহিরের চরিত্রে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরী। আর সিরিয়াল শুরু হতে না হতেই সিরিয়ালের একটি প্রোমো কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলের মুখে পড়েছেন অভিনেতা গৌরব।

সিরিয়াল শুরুর আগে থেকেই বেশ জনপ্রিয় হয়েছে এই সিরিয়ালের একটি প্রোমো। আর এই প্রোমো ঘিরেই শুরু হয় যত বিপত্তি। আসলে এই প্রোমোতে নিজেকে শাস্ত্রীয় সঙ্গীতের জ্ঞানী ছাত্র হিসাবে পরিচয় দেওয়া আহির অভিনেতাকে হাতে সেতার নিয়ে তানপুরার মতো করে বাজাতে দেখা গিয়েছে। গানের মতো বিষয় নিয়ে সিরিয়াল হচ্ছে অথচ নির্মাতাদের গানের বিষয়ে এমন মারাত্মক ভুল দেখে ক্ষোভে ফুঁসে উঠেছেন নেটিজেনরা।


সিরিয়ালের নায়ককে তানপুরার মত করে সেতার বাজাতে দেখে ধারাবাহিকের নির্মাতাদের অজ্ঞতা নিয়ে প্রশ্ন তুলেছেন জনপ্রিয় গায়িকা তথা সঞ্চালিকা পরমা বন্দ্যোপাধ্যায় (Parama Banerjee)। সোশ্যাল মিডিয়ায় তিনি ছবি শেয়ার করা মাত্রই একে একে ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদে সরব হয়েছেন একাধিক সংঙ্গীত প্রেমী মানুষ।

Related Articles

Back to top button