বিনোদনভিডিওসিরিয়াল

চার হাত এক হতেই ঋষির ঘরে ভাগ বসাল পিহু! বিয়ের ফাঁদে পড়ে নাজেহাল নব দম্পতি

বাঙালির বিনোদনের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির রিমোটের চ্যানেল ঘুরতে ঘুরতে এসে পৌঁছায় পছন্দের টিভি সিরিয়ালে। নানান সিরিয়ালের মধ্যে থেকেই নিজের পছন্দের সিরিয়াল দেখতে চায়ের কাপে চুমুক দিতে দিতে পরিবারের সকলে মিলে বসে পড়েন টিভির সামনে। সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন গোটা দিনটাই অসম্পূর্ন থেকে যায় দর্শকদের কাছে।

টিআরপি রেটিংয়ের দৌড়ে এগিয়ে থাকতে সমস্ত চ্যানেলগুলিই চেষ্টা করছে ধারাবাহিকগুলিতে নতুনত্বের ছোঁয়া আনতে। স্টার জলসার এমনই একটি সিরিয়াল হল, ‘মন ফাগুন’ (Mon Phagun)। পারিবারিক ড্রামার প্রেক্ষাপটে শুরু হয়েছে ঋষি-পিহুর এই মিষ্টি প্রেমের গল্প। ছোটোবেলায় হারিয়ে যাওয়া পুরনো প্রেম তাঁদের। ইতিমধ্যেই নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে বিয়ে হয়েছে তাঁদের।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু

অথচ তাঁরা কেউই এখনও পর্যন্ত জানে নিজেদের আসল পরিচয়। তাই বিয়ের পরেও পিহু আজও মনে মনে ভালোবাসে তাঁর টুবাইদাকে। আর ঋষি ভালোবাসে তাঁর ছোটোবেলার প্রিয়দর্শিনীকে। তবে বিয়ের দিনেই ঋষির হাতে এসে পৌঁছেছে টুবাই দাকে লেখা পিহুর প্রেমপত্র। যা দেখে প্রথমে মনে হচ্ছিল এবার বোধ ঋষি-পিহু নিজেদের পুরনো প্রেম খুঁজে পাবে ।

কিন্তু কোথায় কি! চিঠি পড়ে ভুল বোঝাবুঝি মেটা তো দূরে থাক ঋষি উল্টে পিহুকে ব্লাকমেইল করা শুরু করেছে। সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপিংস শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বিয়ের পর ঋষির ঘরের সবকিছুতেই অর্ধেক ভাগ বসিয়েছে পিহু।

Mon phagun rishi pihu, মন ফাগুন ঋষি, পিহু

ঘরের আলমারি থেকে বিছানা সবকিছুতেই অর্ধেক ভাগাভাগি করে নেয় মিস বৃষ্টি বাড়ি। আর পিহুর এসব কান্ড দেখে যথারীতি বিরক্ত হয়ে যায় ঋষি। এরপর সে পিহুকে জানিয়ে দেয় জোর করে ঘরের ভাগ নিলেও বিছানার ভাগ সে নিতে পারবে না। কিন্তু পিহু একথা মানতে না চাইলে তাঁর প্রেমপত্র ফাঁস করার হুমকি দিয়ে সবাইকে তাঁর বয়ফ্রেন্ড থাকার কথা জানিয়ে দেবে।

Related Articles

Back to top button