বিনোদন

২৬ বছর আগে সইফের সাথে করেছিলেন ছবি! এখন তার মেয়ের সারার সাথে অনস্ক্রিন রোমান্স করবেন অক্ষয়

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে (Akshay Kumar) খুব শিগগিরই সারা আলি খান (sara ali khan) এবং ধনুশের সাথে পরিচালক আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি ‘আতরঙ্গি রে’-তে দেখা যাবে। ইতিমধ্যেই এই সিনেমা সম্পর্কিত অনেকগুলি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যাতে সারা আলি খানকে অক্ষয় কুমার এবং ধানুশের সাথে দেখা যায়। একই সময়ে, রঞ্জনা ছবির পর দ্বিতীয়বার একসঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে ধানুশকে। নির্মাতা জানিয়েছেন, ‘আতরঙ্গি রে’-তে মুখ্য ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে।

আতরঙ্গি রে নিয়ে কথা বলতে গিয়ে অক্ষয় কুমার বলেন, “আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। তিনি যেভাবে গল্প বলেন আমি সবসময় তার প্রশংসা করেছি। তিনি যখন আমাকে স্ক্রিপ্টটি বললেন, আমি দশ মিনিটের মধ্যে ‘হ্যাঁ’ বলেছিলাম। এই চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলা খুবই চ্যালেঞ্জিং কিন্তু এটি একটি বিশেষ চরিত্র যার জন্য আমায় অনেকদিন মানুষ মনে রাখবে। অক্ষয় কুমার বলেছিলেন যে তিনি ছবির অন্য দুই অভিনেতা সারা আলি খান এবং ধনুশের সাথে কাজ করেও খুব উত্তেজিত।

sara ali khan সারা আলী খান

এবার জানিয়ে রাখি যে, ২৬ বছর আগে, অক্ষয় সারা আলি খানের বাবা অর্থাৎ সাইফের সাথে ম্যায় আনারি তু খিলাড়ি ছবিতে হাজির হয়েছিলেন। এখন রাস্তায় সাইফের মেয়ে সারার সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে অক্ষয়কে। দিন কয়েক আগেই, সারা আলি খানও অক্ষয়ের সাথে একটি ছবি শেয়ার করে ছবির শুটিং শুরুতে তার খুশি প্রকাশ করেছেন। জানিয়ে রাখি আতরঙ্গি রে-এর শুটিং চলছে গ্রেটার নয়ডায়। সেই সঙ্গে শুটিংয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ভিডিওতে সারা আলি খানকে অক্ষয়ের কোলে দৌড়াতে দেখা যাচ্ছে। অক্ষয় ও সারাকে ছবির শুটিং দেখে সেখানে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। আমরা আপনাকে বলি যে সম্প্রতি, অক্ষয় কুমার সারা আলি খানের সাথে একটি ছবি শেয়ার করেছেন এবং ছবির শুটিং পুনরায় শুরু করার কথা জানিয়েছেন।

Related Articles

Back to top button