বিনোদনভিডিওসিরিয়াল

পিকনিকে বৌয়ের মাথায় ফুল গুঁজে দিচ্ছে উচ্ছেবাবু! মান-অভিমান ভুলে কাছাকাছি মিঠাই-সিদ্ধার্থ

বাংলার সিরিয়াল প্রেমীদের মুখে মুখে এখন একটাই নাম। তা হল জি বাংলার ‘মিঠাই’ (Mithai) সিরিয়াল। মিঠাই ম্যাজিকে কাবু গোটা বাংলা। এই কারণেই দর্শকদের ভালোবাসায় লাগাতার ৩৮ সপ্তাহের বেশি সময় ধরে একের পর এক ছক্কা হাঁকিয়ে দাপটের সাথে বেঙ্গল টপারের মুকুট নিজেদের দখলে রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

মিঠাই সিরিয়ালে মিষ্টির কারিগর সিদ্ধেশ্বর মোদক এবং তার নাত বৌ তথা উঁচু দরের ময়রা মিঠাইরিনির ‘হেপ্পি’ থাকার টোটকা দারুণ মনে ধরেছে দর্শকদের। আর হাসি, খুশি, ঐতিহ্যশালী যৌথ বাঙালি পরিবারের প্রেক্ষাপটে তৈরি এই সিরিয়ালের অন্যতম ইউ এস পি হল পজিটিভিটি। তাই সিরিয়ালের একাধিক পজিটিভ চরিত্র দেখে এক নিমেষে মন ভালো হয়ে যায় দর্শকদের।

সিরিয়ালের মিষ্টি নায়িকা মিঠাইয়ের চরিত্রে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। অন্যদিকে নায়ক সিদ্ধার্থের ভূমিকায় রয়েছেন আদৃত রায় (Adrit Roy)। টিভির পর্দায় এই জুটির ঝগড়া , খুনসুটি থেকে মান অভিমান সমস্ত টাই চুটিয়ে উপভোগ করেন দর্শকরা। দেখতে বছর শেষ হতে চলল আর বছরের শেষ মানেই শীতের আমেজ। এই শীতের আমেজ গায়ে মেখেই এবার গোটা মোদক পরিবার যোগ দিয়েছে পিকনিকে।

বর্তমানে সিরিয়ালে চলছে পিকনিক স্পেশাল পর্ব।খাওয়া-দাওয়া,খেলাধূলো,থেকে মজার শাস্তি সব মিলিয়ে একের এক টুইস্টে জমে উঠেছে এই পর্ব। কিছুদিন আগেই সিরিয়ালে দেখা গিয়েছে ‘বৌদিমণি’ তোর্সার হাত থেকে বাঁচাতে মিঠাইকে একটু বেশিই বকাবকি করে ফেলেছে তার উচ্ছেদ বাবু। আর তাতেই মিঠাইরানির অভিমান হয়েছে দাদুর নাতির ওপর।এখন মান অভিমানের পালা চলছে তাদের।

সিদ্ধার্থের জন্য একগাদা অভিমান নিয়েই পিকনিকে গিয়েছে মিঠাই। তাই শত কষ্টেও সে কথা বলছে না সিদ্ধার্থের সাথে। এসবের মধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে হাতে লাল ফুল নিয়ে মিঠাই নিজের মনেই বলছে ‘ফুলগুলো চুলে লাগাবো। যাই পিসিকে গিয়ে বলি।’ ঠিক তখনই পিছন দিক থেকে তাকে টেনে ধরে সিদ্ধার্থ। এরপর মিঠাইয়ের হাত থেকে ফুলগুলো নিয়ে যত্ন করে তার মাথায় লাগিয়ে দিচ্ছে সিড। তাতেই মান অভিমান ভুলে দারুন ‘হেপ্পি’ হয়ে যায় মিঠাইরানি।

Related Articles

Back to top button