বিনোদনসিরিয়াল

ফুলঝুরি এবার অ্যাটম বম্ব! ধূলোকণা শেষ হতেই ২০২৩ এ নতুন রুপে ফিরতে চলেছেন মানালি

বাংলা টেলিভিশন জগতে এখন নতুন সিরিয়ালের মেলা।  একটা সিরিয়াল শেষ হতেই জায়গা নিচ্ছে একেবারে আনকোরা নতুন সিরিয়াল।  যার ফলে খুব স্বাভাবিকভাবেই জায়গা ছাড়তে হচ্ছে পুরনো সিরিয়ালগুলিকে।  কিছুদিন আগেই লালন (Lalon)-ফুলঝুরির (Phuljhuri) মিল দেখিয়ে স্টার জলসার পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা (Dhulokona).

পরিবর্তে এই সিরিয়ালের জায়গা নিয়েছে ছোট পর্দার জনপ্রিয় জুটি নিখিল শ্যামার নতুন সিরিয়াল বাংলা মিডিয়াম (Bangla Medium)। বছর শেষ হতেই এবার নতুন সিরিয়ালে কামব্যাক করতে চলেছেন এই সিরিয়ালের নায়ক লালন অভিনেতা ইন্দ্রাশিষ চৌধুরী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তার নতুন সিরিয়াল ‘বালিঝড়’ (Balijhor)-এর প্রমো।

Balijhor

প্রসঙ্গত ধুলোকণার মতোই এই সিরিয়ালেরও লেখিকা লীনা গাঙ্গুলী। প্রসঙ্গত আগের সিরিয়ালে লালন ফুলঝুড়ির জুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। ধারাবাহিকে ফুলঝুরি চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী মানালি দে। প্রসঙ্গত সদ্য প্রকাশ্যে আসা বালিঝড়ের নতুন প্রমো দেখে মানালি ভক্তরা আগেই দাবি জানিয়েছিল তাদের প্রিয় অভিনেত্রীকেও  ফিরিয়ে আনা হোক নতুন সিরিয়ালে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,ফুলঝুরি,Phuljhuri,ধূলোকণা,Dhulokona,কামব্যাক,Comeback,সোশ্যাল মিডিয়া,Social Media,জল্পনা,Rumour

এবার সোশ্যাল মিডিয়ায় নতুন করে জল্পনা উসকে দিল পর্দার ফুলঝুরি ভক্তের একটি পোস্ট। সম্প্রতি  অভিনেত্রীর একজন ভক্ত জানিয়েছেন ‘খুব শীঘ্রই মানালী দি ফিরছে।এবার ভিন্ন গল্প আর ভিন্ন চরিত্র নিয়ে।বিপরীতে থাকবে জনপ্রিয় নায়ক।আর বেশি কিছু বলা যাবেনা’। এছাড়া তাকে নতুন সিরিয়ালে ফিরিয়ে আনার জন্য আবেদন জানিয়েছিলেন এক ভক্ত। সেখানেই ধূলকণার অন্যতম জনপ্রিয় পরিচালক সুজিত পাইন জল্পনা উস্কে দিয়ে কমেন্ট করেছিলেন ‘ফুলঝুরি এবার অ্যটম বম্ব হয়ে ফিরবে’।

বাংলা সিরিয়াল,Bengali Serial,ফুলঝুরি,Phuljhuri,ধূলোকণা,Dhulokona,কামব্যাক,Comeback,সোশ্যাল মিডিয়া,Social Media,জল্পনা,Rumour

পরিচালক মশাইয়ের এই কমেন্টের  রিপ্লাইতে হার্ট ইমোজি দিয়েছিলেন ফুলঝুরি অভিনেত্রী মানালি দে।  যার ফলে একথা বুঝে নিতে অসুবিধা হয় না খুব শিগগিরই টেলিভিশনের পর্দায় নতুন সিরিয়ালের কামব্যাক করবেন মানালি। তাই এখন তাকে আরও  একবার ছোট পর্দায় নতুন রূপে দেখার জন্য অপেক্ষায় রয়েছেন তার অসংখ্য অনুরাগী।

Related Articles

Back to top button