গসিপছবিবিনোদন

স্কুল জীবনে কেমন দেখতে ছিলেন বলিউডের আজকের টপ সুন্দরীরা ! দেখুন অদেখা ছবিগুলি

বলিউডের (Bollywood) অভিনেত্রীদের তো রুপোলি পর্দায় দেখে অভ্যস্ত সবাই। অনেকের আবার সৌভাগ্য হয়েছে তাদের সামনে সামনি দেখার। তবে তাদের বর্তমান ছবি তো রোজই দেখা যেতে পারে, ইন্টারনেটের যুগেই রোজই কেউ না কেউ নিজের ছবি দিয়ে চলেছে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু তাদের শৈশব! কেমন ছিল তাদের শৈশব জানেন? দেখেছেন কখনো কেমন ছিলেন আমার আপনার প্রিয় বলিউডের টপ সুন্দরী অভিনেত্রীরা ? তারা কি এখনকার মতোই ছিলেন নাকি শৈশবে আরো বেশি প্রানোচ্ছল ও মিষ্টি দেখতে ছিলেন। দেখে নিন তাদের ছবি গুলি।

১. অমিতা প্যাটেল (Amita Patel)

 

কাহোনা প্যার হে ছবিতে অমিতা প্যাটেলকে স্কুল ইউনিফর্ম এ দেখা গেছিল। এখনো তিনি বেশ তখনকার মতোই প্রানোচ্ছল ও সুন্দরী। তবে এখন তিনি বলিউডে খুব একটা ছবি করছেন না,বলতে গেলে বলিউড থেকে খানিকটা দূরত্ব বজায় রেখেছেন।

২. উর্বশী রাউতেলা  (Urvashi Rautela)

 

একদা মিস ইন্ডিয়া হয়েছিলেন উর্বশী রাউতেলা, বর্তমানে বলিউডে তিনি বেশ পরিচিত। নিজের কাজের মধ্যে দিয়ে বলিউডে স্থান করে নিয়েছেন বেসিক পাকাপাকি ভাবেই। অভিনেত্রীর ছোট বেলার একটি স্কুল ড্রেস পড়া ছবি পাওয়া গেছে। সেখানেও একই রকম প্রাণোচ্ছল দেখাচ্ছে অভিনেত্রীকে।

৩.  টুইঙ্কেল খান্না (Twinkle Khanna)

 

৯০ এর দশকের শুরু থেকে টুইঙ্কেল খান্না আছেন বলিউডে, এখনো তাকে দেখলে তার বয়স বোঝা দায়। ৯০এর দশকের এই অভিনেত্রী বর্তমানে লেখিকা, চিত্র পরিচালিকা, সাথে সংবাদপত্রের কলামিস্ট। এছাড়াও ইন্টেরিয়ার ডিসাইনার হিসাবেও নিজেকে প্রমান করেছেন।

৪. দিশা পাটানি (Disha Patani)

 

বলিউডে নতুন আসা অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি বেশ জনপ্রিয়। বলিউডের এই হট অভিনেত্রী কিন্তু ছোটবেলায় বেশ লাজুক ছিলেন। দেখুন দিশা পাটানির সচল ড্রেসের একটি ছবি।

৫. ইয়ামি গৌতম (Yami Gautam)

 

ভিকি ডোনার ছবিটি দেখেছিলেন? এই ছবিতেই প্রথম দেখা যায় ইয়ামি গৌতমকে। এরপর বলিউডে থেকে  গেছেন পাকাপাকি ভাবে। দেখুন ইয়ামির ছোট্ট বেলার স্কুল ড্রেসের ছবি।

৬. পরিণীতি চোপড়া (Parineeti Chopra)

 

বয়স বাড়লেও পরিণীতি চোপড়া হয়তো সেরকম বদলে যাননি। এখনো ছোটবেলার মতোই দেখতে খানিকটা তাকে। স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন তার একটি ছবি তোলা হয়েছিল, দেখুন সেই ছবি।

৭.  তাপসী পান্নু (Tapasee Pannu)

 

যিনি শুধু বলিউড অভিনেত্রীই নন, হিন্দি ছাড়াও তেলেগু ও তামিল ছবিতেও তাকে দেখা গেছে। ভারতের ১০০ সেলেব্রিটির ফোর্বস তালিকাতে নাম তুলেছিলেন এই অভিনেত্রী।

৮. শিল্প শেট্টি (Shilpa Shetty)

 

Bollywood

শিল্পা শেট্টি, বলিউডের ফিটনেস কুইন বলা হয় অভিনেত্রীকে। স্কুলে পড়ার সময় প্রিয় বান্ধবীদের সাথে একটি ছবি তুলেছিলেন দেখুন সেই ছবি।

৯. দীপিকা পাদুকোন (Deepika Padukone)

 

Bollywood Deepika Padukone

পদ্মাবতীর অভিনেত্রী দীপিকা পাদুকোনকে কেনা চেনে বলুন তো! দেখুন ছোটবেলার দীপিকাকে, খেলাধুলাতে পুরস্কার ও সংসাপত্রের সাথে।

Related Articles

Back to top button