বিনোদনভাইরালভিডিও

ডাকে সাড়া দিচ্ছে না নায়িকা! তাই বলে একী করল নায়ক? তুমুল ভাইরাল ভিডিও

সাধারণ মানুষ অবসর সময়ে টেলিভিশনের ধারাবাহিক গুলোর চরিত্র নিয়ে কাটাছেঁড়া করতে বেশ পছন্দ করেন৷ তাদের পছন্দের চরিত্রদের রিল লাইফকে তারা এক নিমেষে এক করে দেন তাদের রিয়েল লাইফের সঙ্গে। জনপ্রিয় জুটির ঘরের খবর জানতে মুখিয়ে থাকেন দর্শক-কূল।

সিরিয়ালে রোজ একই মুখ গুলো দেখতে দেখতে তাদের সাথে সেভাবেই অভ্যস্ত হয়ে ওঠেন পর্দার এপারের দর্শকরা। নিজেদের মত করে গল্পের জাল বুনে তারা নিরন্তর চর্চা করতে থাকে তাদের জীবন নিয়ে, যাপন নিয়ে। আর তার মাঝেই পর্দার সেই প্রিয় চরিত্রগুলো অন্যরকম কিছু করলেই তা নিমেষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ‘ফিরকি’ সিরিয়ালের নায়ক নায়িকার দুষ্টু-মিষ্টি প্রেমের রসায়নে বেজায় মজেছে নেট দুনিয়া। একটি ভিডিওতে দেখা গেছে ফিরকি ধারাবাহিকের দুই চেনা মুখ-কে। দেখা যাচ্ছে, নায়িকা কারোর সাথে একটা গম্ভীর আলোচনায় ব্যস্ত, নায়ক তাকে বারংবার ডাকলেও নায়িকার সাড়া দেওয়ার জো নেই৷ সে নায়কের তোয়াক্কা না করেই কথা বলে চলেছে। তবে নায়কের এই ব্যবহার এক্কেবারে বা পসন্দ। তাই বলা নেই কওয়া নেই নায়িকাকে এক্কেবারে কোলে তুলে নিয়েছেন তিনি।

নায়ক নায়িকাকে এইভাবে দেখতে পেয়ে বেশ খুশি ‘ফিরকি’ প্রেমীরা। নায়ক নায়িকার এই খুনসুটিতে মজেছেন দর্শকরা, ভিডিও প্রকাশ্যে নিমেষে ভাইরাল তা নেটপাড়ায়। দেখুন ভিডিও।

https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/1163309287398143/

Related Articles

Back to top button