বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বাংলা সিরিয়ালে প্রথমবার ধুম মাচালে ধুম কায়দায় শুভ দৃষ্টি! রইল ফেরারি মনের ধামাকাদাড় প্রোমো

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে পছন্দের সিরিয়াল দেখতে বসলেই মনটা বেশ হালকা হয়ে যায় সিরিয়ালপ্রেমী দর্শকদের। তাই নিয়মিত সিরিয়াল দেখা এখনকারদিনে দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। আসলে ব্যস্ততায় মোড়া রোজকার জীবনে এক মুঠো অক্সিজেন নিয়ে আসে এই ধরনের বিনোদনমূলক সিরিয়ালগুলি।

তবে একথা ঠিক এখনকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। আর এই বেশি টিআরপি পাওয়ার আশায় আজকাল বেশিরভাগ সিরিয়ালেই দেখা নানা ধরনের আজগুবি সব গল্প। যার সাথে হয়তো কোনো মিলই নেই বাস্তবের। কখনও সিরিয়ালের নায়কের একাধিক বিয়ে তো কখনো পরকীয়া কিংবা শাশুড়ি বৌমার কুট কাচালি।

বাংলা সিরিয়াল,Bengali Serial,ফেরারি মন,Pherari Mon,তুলসী,Tulsi,অগ্নি,Agni,ধুম মাচালে ধুম,Dhum Machale Dhum,শুভদৃষ্টি,Subha Drishti,নতুন প্রমো,New Promo

ছকে বাঁধা এই একঘেয়ে বিষয় সিরিয়ালে দেখতে দেখতে বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকরাও। তাই দর্শকমহলে সিরিয়ালের চাহিদা থাকলেও এখন নতুন ধরনের বিষয়বস্তুই দেখতে চান সকলে। তাই দর্শকদের চোখ টানতেই এখন প্রায় প্রতি মাসেই আসছে একের পর এক নতুন সিরিয়াল। সেইসাথে স্বাদ বদলের জন্য বিষয়বস্তুতেও  থাকছে নানান চমক।

Pherari Mon serial new style Subhadristi promo comes out

তেমনি গত বছরেই কালার্স বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক (New Serial) ‘ফেরারি মন’ (Ferari Mon)। এই ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন জি বাংলার জনপ্রিয় ‘ক্ষীরের পুতুল’ সিরিয়ালের নায়িকা সুদীপ্তা রায়। ধারাবাহিক শুরুর আগেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল এই সিরিয়ালের প্রথম প্রোমো।

Pherari Mon serial new style Subhadristi promo comes out

আসলে বাংলা সিরিয়ালে বিয়ে মানেই গুরুত্বপূর্ণ একটি বিষয়। ইতিমধ্যেই বিয়ে নিয়ে বাংলা সিরিয়ালে হয়েছে নানান ধরনের এক্সপেরিমেন্ট। ইতিমধ্যেই দর্শক দেখেছেন ধাক্কা লেগে সিঁদুর পড়ানো, মালা পরানো কিংবা গায়ে হলুদ। তবে সবকিছুকে ছাপিয়ে এই সিরিয়ালের প্রমোতে দেখা গিয়েছিল নায়িকা নিজেই নিজেকে বিয়ে করছেন।

যা দেখে অনেকেই বলেছিলেন এই প্রথমবার সোলোগামীর গল্প বলবে এই বাংলা সিরিয়াল। আর এরই মধ্যে সম্প্রতি ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের একেবারে নতুন একটি প্রোমো। সেখানে দেখা যাচ্ছে একেবারে ‘ধুম মাচালে ধুম’ স্টাইলে বাইকে চেপে চোখে সানগ্লাস পরে নায়ক অগ্নির সাথে শুভদৃষ্টি করতে বিয়ের মণ্ডপে হাজির হয়েছে নায়িকা তুলসী। যা দেখে হেসেই গড়াচ্ছে নেটিজেনরা।

Related Articles

Back to top button