ভাইরালভিডিও

‘বিয়ে করবি?’ মালিকের মুখে বিয়ের কথা শুনতেই দে দৌড়, পোষ্যের এমন মজার কান্ড দেখতে জমছে ভিড়

সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায় প্রতিদিনই। আর এই সমস্ত ভাইরাল ভিডিওর মধ্যে নানান জিনিস দেখতে পাওয়া যায়। কখনো এমন কিছু দেখা যায় যা দেখে হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যায়। তো কখনো আবার কখনো এমন কিছু চোখে পড়ে যা দেখে অবাক হয়ে যেতে হয়। অনেকেই আবার নিজেদের পোষ্যদের নিয়ে নানান মজাদার মুহূর্তের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। যেগুলি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে।

সম্প্রতি এক পোষ্যের কাণ্ডের ভিডিওই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। বাড়িতে অনেকেই পোষ্য রেখে থাকেন। কেউ কুকুর তো কেউ বেড়াল বা টিয়া পাখি, লোক নিজেদের পছন্দ অনুযায়ী পোষ্য রাখেন। তবে পোষ্যদের মাঝে মধ্যে করা কিছু কীর্তি সত্যিই অনবদ্য! আর এই মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলে ভাইরাল হতে খুব একটা সময় লাগে না।

Marriage Reaction by Dog Viral Video

এক্ষেত্রেও এমনটাই হয়েছে। বাড়ির পোষ্য কুকুরটিকে একেরপর এক প্রশ্ন করেছেন মালিক। যে প্রশ্নের দিব্যি মাথা নাড়িয়ে উত্তর দিয়ে চলেছে কুকুরটি। একে একে তাকে জিজ্ঞাসা করা হয় লন্ডন, প্যারিস, দিল্লি যাবে কি না। যার উত্তরে মাথা নেড়ে সম্মতি জানিয়েছে পোষ্য কুকুরটি।

কিন্তু মুশকিল হল এরপরেই, বিয়ে করবে কিনা প্রশ্ন করতেই ভয়ে দৌড়ে পালিয়ে গেল কুকুরটি। তাহলেই ভাবুন, বিয়ের কথা শুনে ভয় পাচ্ছে কুকুরেরাও। পোষ্যের এমন কান্ড দেখে মালিক নিজেই হেসে গড়াগড়ি খাচ্ছেন। যদিও ক্যামেরাতে মালিকের মুখ দেখা যায়নি তবে তিনি যে হেসেই খুন তা বেশ বোঝা যাচ্ছে তার হাসির আওয়াজে।

সূর্যকান্ত নামের এক ব্যক্তি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শহরে করলে ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যদিও ভিডিওটি বেশ পুরোনো তবে বর্তমানে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

Related Articles

Back to top button