খবরবিনোদন

মুম্বাইতে ১৬বছরের কিশোরীকে গণধর্ষণের অভিযোগ ‘নাগিন ৩’ অভিনেতা পার্ল ভিকে গ্রেপ্তার করল পুলিশ

মুম্বাইতে এক নাবালিকাকে ধর্ষণ (Rape) ও শ্লীলতাহানীর জন্য গতকাল অর্থাৎ শুক্রবার গ্রেফতার করা হলো বিখ্যাত টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরিকে (Pearl V Puri)। মূলত ‘নাগিন ৩’ সিরিয়াল দেখতে পাওয়া যেত অভিনেতা কে। দর্শকদের মধ্যে নাগিন সিরিয়ালের জনপ্রিয়তা ছিল বেশ। এই সিরিয়ালের দৌলতেই বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেতা।  বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে যেমনটা জানা যাচ্ছে মুম্বাইয়ের মালাডে মালওয়ানি পুলিশ অভিনেতাকে গ্রেফতার করেছে।

তবে শুধু একজন নয় গ্রেপ্তার করা হয়েছে আরো বেশ কয়েকজনকে। ধর্ষণের ১৬ বছরের মেয়ে টি তার বয়ানে জানিয়েছে প্রাথমিকভাবে একজন তাকে গাড়িতে নিয়ে ধর্ষণ করে। এরপর একে একে আরো পাঁচজন এ কিভাবে ধর্ষণ করে থাকে। যেমনটা জানা যাচ্ছে মালওয়ানী থানায় অভিযোগ জানানোর পড়ে পুলিশ ৬ জন আসামিকেই হেফাজতে নিতে সক্ষম হয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ শুরু করা শিকারহয়েছে।

Pearl V Arrested for rape of 16year old girl in mumbai

এএনআই সূত্রে জানা যাচ্ছে মুম্বাই পুলিশ ধৃত ৬ জনের বিরুদ্ধে আইপিসি ৩৭৬ ধারা অনুযায়ী পসকো আইনে মামলা করেছে। পসকো আইন হল Protection of Children from Sexual Offences এর জন্য তৈরী বিশেষ আইন। বর্তমান ৬জন মুম্বাই পুলিশের হেফাজতে রয়েছে ও তাদের জেরার মাধ্যমে তদন্ত চলছে।

প্রসঙ্গত, অভিনেতা পার্ল ভি পুরি ‘নাগিন ৩’ ছাড়াও ‘ব্রহ্মরাক্ষস ২’ নামের সিরিয়ালে  কাজ করেছেন। এছাড়াও ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’ ইত্যাদি ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

Related Articles

Back to top button