ছবিবিনোদনসিনেমা

এরা ভোটে না দাঁড়লে বিজেপি আজ ক্ষমতায় আসত! বোল্ড ছবি দিয়ে ট্রোলিংয়ের মুখে পায়েল

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়া অভিনেত্রীদের কাছে এখন কার্যত জলভাতে পরিণত হয়েছে। অনেকে মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেকে আবার কোনো উত্তর না দিয়ে জাস্ট করে যান। আজকাল এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় আকছার ঘটে থাকে। ছবি পোস্ট করে ট্রোলিংয়ের (Trolling) শিকার টলিউডের এমনই একজন প্রথম সারির নায়িকা হলেন পায়েল সরকার (Payel Sarkar)।

উল্লেখ্য চলতি বছরে বিধানসভা নির্বাচনে রাজনীতির আঙিনায় বড়সড় চমক ছিল একঝাঁক টলি তারকা। যার জেরে কার্যত রাজনীতি আর বিনোদন মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল। তবে লক্ষণীয় নির্বাচনের আগে দলে দলে তৃণমূল ছেড়ে সবাই যখন বিজেপিতে নাম লেখাচ্ছিলেন তখন বাংলা ইন্ডাস্ট্রির অধিকাংশ অভিনেত্রী অভিনেত্রীরাই ভরসা রেখেছিলেন তৃণমূল শিবিরে। তাই সেদিক দিয়ে দেখতে গেলে খানিকটা স্রোতের বিপরীতে হেঁটেই সেসময় বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং পায়েল সরকার।

পায়েল সরকার Tollywood Actress Paayel Sarkar Trolled

নির্বাচনে ভরাডুবির পর ইতিমধ্যেই ইতিমধ্যেই রাজনীতি থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন তনুশ্রী এবং পায়েল। উল্লেখ্য বিজেপিতে যোগ দেওয়ার পর নির্বাচনী প্রচারে বেরিয়ে সেসময় কখনও সালোয়ার তো কখনও সুতির কুর্তা একেবারে সাদামাটা লুকাস ধরা দিতেন পায়েল। যদিও এমনিতে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নানান হট অবতারে ধরা দেন অভিনেত্রী। কিন্তু ভোটের সময় নিজের ইমেজের খাতিরে সোশ্যাল মিডিয়া থেকে নিজেই নিজের হট লুকসের বেশ কিছু ছবি সরিয়ে দিয়েছিলেন তিনি ।

তবে ভোট পর্ব মিটতেই ফের নিয়ে চেনা রূপে ধরা দিয়েছেন পায়েল। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় বিজেপি ভক্তদের ব্যাপক রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। তাই এখন সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করলেই ব্যাপক ট্রোলের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রী পায়েল সরকারকে। অভিনেত্রী। তাই এখন সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করলেই ব্যাপক ট্রোলের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রী পায়েল সরকারকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন পায়েল। ছবিতে বেশ সাহসী পোশাকেই ধরা দিয়েছেন পায়েল। দেখা যাচ্ছে একটি হোটেলের বারে বসে পোজ দিচ্ছেন পায়েল। তাঁর পরনে রয়েছে কালো গ্লিটারি হাই স্লিট ড্রেস। পায়েলের এই হট অবতার দেখে এক বিজেপি সমর্থক জানান,’এদের ভোটে না দাঁড় করালে বিজেপি আজ রাজ্য শাসন করত’। যদিও পায়েলের অনুগামীরা তাঁর এই লুকের ঢালাও প্রশংসা করেছেন। আবার অনেকে প্রশ্ন করেছেন আবার কবে তাঁকে বড় পর্দায় দেখা যাবে!

Related Articles

Back to top button