বিনোদন

ন্যায় বিচার পেতে কি আমায় মরতে হবে! অনুরাগ কাশ্যপ মামলায় ক্ষোভ উগরে টুইট পায়েল ঘোষ

বলিউড অভিনেত্রী পায়েল ঘোষ (Payel Ghosh)। গত সেপ্টেম্বর মাসে অভিনেত্রী সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন। অভিনেত্রী পায়েল ঘোষ চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন। এরপর মুম্বাই পুলিশের কাছে ধারা ৩৭৬ (ধর্ষণ), ৩৫৪(নারী নির্যাতন), ৩৪১ ও ৩৪২ এ এফআইআর করেন। অভিনেত্রীর কথা অনুযায়ী অনুরাগ কাশ্যপ ২০১৩ সালে অভিনেত্রীকে ধর্ষণ করেছেন। এই খবর  প্রকাশ্যে আসতেই ব্যাপক হইচই পরে যায়।

এই ঘটনার ৪ মাস কেটে গিয়েছে। সম্প্রতি অভিনেত্রী পায়েল ঘোষ এর একটি টুইট আবার বিতর্কের সৃষ্টি করছে। গতকাল অর্থাৎ ২১শে ডিসেম্বর অভিনেত্রী টুইট করে বিস্ফোরক মন্তব্য করেছেন। টুইট তিনি লিখেছেন, ‘ সমস্ত প্রমাণ দেওয়ার পরেও চার মাস পেরিয়ে গেলেও অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি’। সাথে অভিনেত্রী এও লিখেছেন, ‘ তদন্ত চালিয়ে যাবার জন্য  কি আমায় হবে’?

Payel Ghosh Anurag Kashyap পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপ

এখানেই শেষ নয়, এরপর অভিনেত্রী আরো একটি টুইট করেছেন। দ্বিতীয় টুইটটি অভিনেত্রী মুম্বাই পুলিশকে উদেশ্য করে লিখেছেন। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘অনেকটা সময় কেটে গিয়েছে। মুম্বাই  পুলিশ তার যথাযথ চেষ্টা করেনি। এটা  মনে রাখা উচিত যে এটি মহিলাদের বয়স আর আমরা কি উদাহরণ স্থাপন করছি সেটা সম্পর্কে আমাদের অবগত থাকা উচিত।

Payel Ghosh Anurag Kashyap পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপ

প্রসঙ্গত, অভিনেত্রী পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যে এফআইআর করেছিলেন তাতে তিনি বলেছিলেন অনুরাগতাকে তার বাড়িতে ডেকে ছিলেন। এরপর জোরজবস্তি তার ওপর ঝাঁপিয়ে যৌনতায় লিপ্ত হবার চেষ্টা করেছিলেন। যদিও এই পুরো ঘটনাটিকে একেবারেই অস্বীকার করেছিলেন চলচিত্র প্রযোজক অনুরাগ কাশ্যপ। অনুরাগ কাশ্যপের প্রথম স্ত্রী কল্কিও অনুরাগকে সাপোর্ট করেছিলেন সেই সময়ে।

Related Articles

Back to top button