বিনোদন

জবরদস্তি মুছতে হয়েছিল টুইট ! প্রমান দেখিয়ে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে বোমা ফাটালেন পায়েল

গত শনিবার পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন বঙ্গতনয়া অভিনেত্রী পায়েল ঘোষ। এই নিয়ে ইতিমধ্যেই উত্তাল গোটা সিনে দুনিয়া। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেন পরিচালক। এর ভিত্তিতেই পরিচালক অনুরাগ কাশ্যপকে ডেকে পাঠিয়েছে ভারসোভা থানার পুলিস। বৃহস্পতিবার সকাল ১১ টা নাগাদ পরিচালককে থানায় উপস্থিত থাকতে বলা হয়েছে। এদিকে অনুরাগের সমর্থনেও গলা মেলাতে শুরু করেছিলেন বিটাউনের একাধিক তারকা।

এমতাবস্থায়, ফের নিজের জায়গা পোক্ত করতে অনুরাগের বিরুদ্ধে বড় বোমা ফাটালেন পায়েল ঘোষ। সামনে আনলেন ২০১৮ সালে অনুরাগ প্রসঙ্গে করা তাঁর মুছে দেওয়া কিছু টুইটের স্ক্রিনশট। তার অভিযোগ সেই টুইট ডিলিট করার জন্য তাকে জবরদস্তি করাও হয়েছিল।

পুরোনো টুইটার পোস্টে অভিনেত্রী পায়েল ঘোষ লিখেছিলেন, খ্যাতনামা পরিচালক অর্থাৎ অনুরাগ কাশ্যপ তাকে পরামর্শ দিয়েছিলেন শারিরীকভাবে বন্ধুত্বপূর্ণ না হতে পারলে ভালো কাজ পাওয়া যায়না। সেই সময় এই পোস্ট তিনি ডিলিট করতে বাধ্য হন বলেই জানিয়েছেন। এই স্ক্রিনশট শেয়ার করেই এবার পায়েল লিখলেন, “আমি বলতে চাই মিটু ইন্ডিয়ার নতুন নামকরণ হওয়া উচিত। কারণ, মিটু আন্দোলনটিও নকল ও প্রভাবশালী লোকদের নিয়ন্ত্রণে।”

Related Articles

Back to top button